Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবার ক্ষমতায় এলে গ্রামকে শহর করা হবে, প্রতি ঘরে ঘরে একজন করে চাকরি দেয়া হবে -ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর থেকে | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৮:৪২ পিএম

আবার ক্ষমতায় এলে গ্রামকে শহর করা হবে। লক্ষ্মীপুরের ঘরে ঘরে গ্যাস-বিদ্যুৎ দেয়া হবে, বেকার যুবক-যুবতীদের চাকুরী দেয়া হবে, চন্দ্রগঞ্জ থানাকে উপজেলায় উন্নীত করা হবে বলে জানিয়েছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি রোববার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে নির্বাচনী এক পথসভায় বক্তব্য রাখেন। 

ওবায়দুল কাদের বলেন- বিএনপি ক্ষমতায় এলে দেশে লাশের মিছিল হবে, রক্তের বন্যা বয়ে যাবে, উন্নয়ন কর্মকান্ড থমকে যাবে। স্বাধীনতা বিরোধী এই জোটকে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ চূড়ান্তভাবে রাজনীতির মাঠ থেকে বিদায় দিবে। মন্ত্রী বলেন, লক্ষ্মীপুরে সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান চালিয়ে আওয়ামীলীগ সরকার শান্তি প্রতিষ্ঠা করেছে। এই শান্তি ও উন্নয়ন ধরে রাখতে হলে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী একেএম শাহজাহান কামালকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান ওবায়দুল কাদের
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল, জেলা আওয়ামীলীগের সভাপমি গোলাম ফারুক পিঙ্কু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম says : 0
    আর ক্ষমতায় না আসলে পালাইতে হইবে। তাই না?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ