Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনাবাহিনী চাঁদপুরে

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৮:১৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রোববার সন্ধ্যায় চাঁদপুরে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। চাঁদপুরের জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নি অফিসার মো. মাজেদুর রহমান খান রোববার রাত সাড়ে ৮টায় এখবর নিশ্চিত করেছেন।

রিটার্নিং অফিসার সাংবাদিকদের জানান, কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে এক বিগ্রেড সেনাবাহিনী চাঁদপুরের জন্যে মোতায়েন করা হয়েছে। এতে ১৪ থেকে ১৫ প্লাটুন সৈনিক রয়েছেন। জেলা সদরের জন্যে চাঁদপুর স্টেডিয়ামে সেনাবাহিনীর সদস্যরা অবস্থান করবেন। এছাড়া বাকিরা ৪টি নির্বাচনী এলাকার জন্যে ৭টি উপজেলা সদরে অবস্থান করবেন। তবে সোমবার থেকে পুরোদমে সেনাবাহিনীর সদস্যরা মাঠে কাজ করবেন।

এদিকে চাঁদপুরে সেনাবাহিনী মোতায়েনকে স্বাগত জানিয়েছেন, জেলা বিএনপির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি বলেন, স্বাধীনতা ও সার্বভৌমত্বের অতন্ত্র প্রহরী সেনাবাহিনী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আন্তরিকভাবে কাজ করবেন। দেশবাসী তাদের দিকে তাকিয়ে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ