Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন -ফুলবাড়ীতে নির্বাচনী পথসভায় প্রধানমন্ত্রী

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৮:১০ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে নির্বাচনী পথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যদি উন্নয়ন চান তবে নৌকা মার্কায় ভোট দিন। নৌকায় ভোট দিলে আমরা আবার সরকার গঠন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। আমরা সরকারে না আসলে এই উন্নয়ন বন্ধ হয়ে যাবে।
তিনি উত্তারাঞ্চলের পীরগঞ্জ থেকে দিনাজপুর অভিমুখে সড়ক পথে যাত্রাকালে,গতকাল রোববার নির্বাচনী এলাকা দিনাজপুর-৫ আসনের ফুলবাড়ী পৌর শহরের উর্বশী সিনেমা হলের সামনে পথসভায় উল্লেখিত কথা বলেন। এ সময় তিনি দিনাজপুর-৫ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজারকে পুনরায় নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান। প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক,সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সভাপতি ওমর ফারুক চৌধুরী,জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর -৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইকবালুর রহিম এমপি। এছাড়া প্রধানমন্ত্রীর আগমনের পূর্বে পথসভায় বক্তব্য রাখেন, দিনাজপুর-৫ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি,উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধানমন্ত্রী আরো বলেন,আমরা সরকারে এসে ১০বছরে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করেছি,পুনরায় ক্ষমতায় আসলে একটি সমৃদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়বো। উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ৩০ তারিখের নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে আবারো দেশ বিনির্মানে সহযোগীতা করুন।
নির্বাচনী পথসভা সফল করতে বিকেল তিনটা থেকে ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে পথসভা স্থলে সমবেত হয়। বেলা গড়ার সাথে সাথেই পথসভা স্থলে কয়েক হাজার নেতাকর্মী সমবেত হয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে পথসভা স্থল।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৩ ডিসেম্বর, ২০১৮, ১১:২৪ পিএম says : 0
    এবারের সংগ্রাম জাতীয় বেঈমান ধংসের সংগ্রাম। হত্যা খোন গুম মামলা হামলা চুরি ছামারি ধংস হইবে। ইনশাআল্লাহ। ********* ভোট দিবেন ঐক্যফ্রন্টে। বিদায় দেন জাতীয় বেঈমান। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ