Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল-৭ মির্জাপুরে নৌকার পক্ষে কাজ করবে জাতীয় পার্টি

মির্জাপুর (টাঙ্গাইল ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৮:০৬ পিএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর নির্বাচনী আসনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে মির্জাপুর উপজেলা জাতীয় পার্টি। রোববার দিনভর উপজেলা জাতীয় পার্টির বর্ধিতসভা শেষে সন্ধায় এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।
মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ। সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জাতীয় পার্টি মনোনিত প্রার্থী জহিরুল ইসলাম জহির, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহসভাপতি সিবার উদ্দিন, পৌর জাতীয় পার্টির সভাপতি এ্যাডভোকেট সাঈদ আনোয়ার, সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ প্রমুখ। জাতীয় পার্টি সমর্থন আদায়ে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন একাব্বর হোসেন এমপি এপিএস উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন ও উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পদক আব্দুল্লাহেল শাফি। সভায় বক্তরা আসন্ন নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রার্থীর পক্ষে কাজ করার কথা বলেন। এ আসনে জাতীয় পার্টির প্রার্থী জহিরুল ইসলাম থাকলেও সভায় উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভার সকল পর্যায়ের নেতাকর্মী একযোগে মহাজোট প্রার্থী বর্তমান এমপি একাব্বর হোসেনের নৌকা প্রতীকের পক্ষে কাজ করবেন বলে সিদ্ধান্ত নেন।
এ ব্যাপারে জাতীয় পার্টির প্রার্থী জহিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। তবে দলের বর্ধিত সভায় বক্তৃতাকালে তিনি নেতাকর্মীদের বক্তব্যের সাথে দ্বিমত করেননি বলে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ জানিয়েছেন।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ