Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৌহার্দ্যপূর্ণ পরিবেশে ভোট হবে এবং নৌকার বিজয় হবে -বজলুল হক হারুন, এমপি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৭:৩৪ পিএম

ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি -১ ( রাজাপুর - কাঠালিয়া)আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ( মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন বলেছেন,, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে গত ১০ বছরে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। কারন - আওয়ামী লীগ সরকার একটানা ১০ বছর ক্ষমতায় ছিল। সামনের ৫ বছর ক্ষমতায় থাকলে দেশের আরো উন্নয়ন হবে। সুতরাং উন্নয়নের অগ্রযাত্রা বজায় রাখতে এবং উন্নত বাংলাদেশ পেতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। ২৩ ডিসেম্বর রবিবার বিকাল ৩.০০টায় বড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উত্তমপুর বাজারে নির্বাচনী পথ সভায় তিনি এ কথা বলেন।
এ সময় বড়ইয়া ইউপি চেয়্যারম্যান ও আওয়ামীলীগ সভাপতি শাহ আলম মন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন-রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়্যারম্যান আলহাজ্ব মিলন মাহমুদ বাচ্চু, রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব এ.এইচ.এম খাইরুল আলম সরফরাজ, উপজেলা আ"লীগ সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. নুরুল হোসেন খলিফা,, জেলা আ"লীগের বিজ্ঞান ওপ্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড,সন্জিব কুমার বিশ্বাস, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও মহিলা ভাইস চেয়্যাম্যান আফরোজা আক্তার লাইজু,বড়ইয়া ইউনিয়ন সাবেক চেয়্যারম্যান তালুকদার মোঃ জাহিদুল ইসলাম ,বড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সানু সিকদার প্রমুখ। এ সময় স্হানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সভায় উপস্থিত ছিলেন। এর আগে বজলুল হক হারুন উত্তমপুর বাজার এলাকায় গনসংযোগ ও লিফলেট বিতরন করেন। মানুষের দ্বারে দ্বারে গিয়ে নৌকায় ভোট চান তিনি।বজলুল হক হারুন বলেন, ১০ বছর আগে এই নির্বাচনী এলাকার কত সমস্যা ছিল আপনারা সবাই দেখেছেন। এখন তার কিছুই নেই। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এই এলাকার চিত্র পাল্টে গেছে। আগে যেখানে ২৪ ঘণ্টার মধ্যে ৬ ঘণ্টা বিদ্যুৎ থাকত, এখন সে অসুবিধা আর নেই। কারণ ৩ হাজার মেগাওয়াট বিদ্যুতের জায়গায় ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ সাপ্লাইয়ের ব্যবস্থা করা হয়েছে। চিকিৎসার জন্য ৩০ থেকে ৫০ শয্যার হাসপাতাল স্থাপন করা হয়েছে।স্কুল, কলেজ সরকারি করন করা হয়েছে।রাজাপুর ফায়ার সার্ভিস হয়েছে,
তিনি আরো বলেন, গত ১০ বছরে আমরা কোনো দুর্নীতি, চাঁদাবাজি, সন্ত্রাসবাদ ও মাদককে প্রশ্রয় দেইনি। এসব ব্যাপারে সব সময় আমরা জিরো টলারেন্স ছিলাম। আইনশৃঙ্খলা বাহিনীকে বলা ছিল- দলীয় লোক বা বিরোধীদলীয় লোক বলে কিছু নেই। যে-ই অপরাধ করবে তাকেই আইনের আওতায় আনতে হবে। ভবিষ্যতেও এই চেষ্টা অব্যাহত থাকবে। সুতরাং নৌকাকে একটি প্রতীক বা প্রার্থী বা দল মনে না করে সন্ত্রাসবাদমুক্ত বাংলাদেশের কথা চিন্তা করে নৌকায় ভোট দিন।
তিনি বলেন, আমরা অত্যন্ত আশাবাদী যে ৩০ তারিখ সৌহার্দ্যপূর্ণ পরিবেশে ভোট হবে এবং নৌকার বিজয় হবে। বিরোধী দলের প্রতি আহ্বান জানাচ্ছি, কোনো মতেই বিশৃঙ্খলা সৃষ্টি করে ভোটের পরিবেশ নষ্ট করবেন না। জয়-পরাজয় থাকবেই। এই সত্য মেনে নিয়ে ভোটের দিন আমরা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ