Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ’লীগ নেতাদের নিয়ে সতন্ত্র প্রার্থীর গণ সংযোগ ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৬:২০ পিএম

সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনে আ’লীগ নেতাদের নিয়ে সতন্ত্র প্রার্থী ড. এনামুল হক সরদারের সিংহ প্রতিকের বিশাল মিছিল ও গণসংযোগ করেছে। গতকাল রবিবার বিকালে স্থানীয় গোয়ালাবাজারে এ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়। মিছিলে ছিলেন, যুক্তরাজ্য ছাত্রলীগের নেতা অরুনোদয় পাল জলক, আলীগ নেতা আলাউর রহমান আলা, হাজী লাল মাহমদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব আহমদ, শাহনুরুর রহমান শানুর, হাজী আব্দুর রব গেদা, মিয়াফর আলী, জিলু মেম্বার, মনির আলী, ওসমানীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি জাবেদ আহমদ আম্বিয়া, সহ সেক্রেটারী দিলদার আলী, যুবলীগ নেতা বেলাল আহমদ, মুকিত মিয়া, আবদুল মালিক, মুক্তিযোদ্ধা পবিত্র কুমার মজুমদার প্রমূখ। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের (একাংশের) নের্তৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
পরে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে এক মতবিনিময় সভা করেন। সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ ড. এনামুল হক সরদার (সিংহ প্রতীক) নিজের জয়ের প্রত্যাশা ব্যক্ত করে বলেন, নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন হবে আমার মূল লক্ষ্য। বেকারদের কর্মসংস্থানের জন্য এলাকায় কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান চালু করবো। গতকাল রবিবার বিকেলে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। সাংবাদিকদের সাথে মতবিনিময়ের পর তিনি মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের সাথে মতবিনিময় করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ