Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সহকারী পরিচালকের প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৪:৪৮ পিএম

মাদারীপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সহকারী পরিচালক আনিচুজ্জামনের প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে মাদারীপুর-৩ আসনের বিএনপি সমর্থিত প্রার্থীর চীফ এজেন্ট ও কালকিনি উপজেলা বিএনপির সভাপতি ফজলুল হক বেপারী। রবিবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন, এনএসআই এর সহকারী পরিচালক আনিচুজ্জান আওয়ামীলীগের প্রার্থী আব্দুস সোবাহান গোলাপের ভাতিজা। আনিচুজ্জামান নিজের ক্ষমতা ব্যবহার তিনি প্রশাসনকে প্রভাবিত করছেন। ফজলুল হক বেপারী অভিযোগ করে বলেন, আমরা রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দিলেও তারা কোন ব্যবস্থা নেয়নি। প্রশাসনকে ব্যবহার করে ওই অফিসার আমাদের নেতা কর্মী ও ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। উনি এই নির্বাচনকালীন সময়ে দায়িত্বে থাকলে কিছুতেই নির্বাচন সুষ্ঠ হবে না। তাই আমরা সুষ্ঠ নির্বাচনের স্বার্থে তার প্রত্যাহার দাবী করছি।
এ ব্যপারে মাদারীপুর জেলা প্রশাসক এবং রির্টানিং অফিসার মো. ওয়াহিদুল ইসলামের সরকারী নম্বরে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ