Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পীরগাছায় আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাংচুর

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৩:০৫ পিএম

রংপুরের পীরগাছায় আওয়ামীলীগের নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সৈয়দপুরে একদল দুর্বৃত্ত এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়। এ সময় নির্বাচনী অফিসের চেয়ার-টেবিল ভাংচুরসহ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ছুঁড়ে ফেলা হয়। নির্বাচনী অফিসে লাগানো বেশ কিছু পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।
স্থানীয়রা জানান, একদল দুর্বৃত্ত লাঠিসোটা ও দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে এসে উপজেলার পারুল ইউনিয়নের সৈয়দপুরে নির্বাচনী অফিসে ভাংচুর চালায়। হামলাকারীরা নির্বাচনী অফিসে থাকা সব কিছু ল- ভ- করে চলে যায়। এ ঘটনায় ২৩ জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আওয়ামীলীগ নেতা ও মামলার বাদী আব্দুল আউয়াল জানান, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা নির্বাচনী অফিস ভাংচুর করেছে। নির্বাচন বানচাল করার জন্য বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। তারা পূর্বের মত সন্ত্রাসী কর্মকা-ের মাধ্যমে অরাজকতা সৃষ্টি করতে চায়।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, নির্বাচনী অফিস ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ২৩ জনের নামে একটি মামলা হয়েছে। দুস্কৃতকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

Show all comments
  • Md.Lutfullah Ansary ২৩ ডিসেম্বর, ২০১৮, ৬:০৪ পিএম says : 0
    কেমনে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ