Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি পেতে সিইসির দ্বারস্থ প্রার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ২:২২ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চাঁদপুরে তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন বিএনপির এক প্রার্থী। চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনে বিএনপির প্রার্থী মো. জালাল উদ্দিন অবরুদ্ধ অবস্থায় আছেন উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার কাছে লিখিত অভিযোগ করেছেন। অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি পেতে ও নির্বাচনী প্রচারণা চালানোর সুযোগ করে দিতে আজ দুপুরে নির্বাচন কমিশন ভবনে অভিযোগ দেন ওই প্রার্থীর স্ত্রী শাহানাজ শারমিন জালাল।

চাঁদপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রাজন কুমার দাস, মতলব উত্তর ও মতলব দক্ষিণ থানার ওসির প্রত্যাহার দাবি করে সিইসি বরাবার এই অভিযোগ করেন বিএনপির প্রার্থী। অভিযোগে জালাল উদ্দিন বলেন, পুলিশ ও আওয়ামী লীগের কর্মীদের ভয়ভীতিতে গত ১৫ই ডিসেম্বর থেকে নিজ বাড়িতেই অবস্থান করছেন। পুলিশ ও আওয়ামী লীগের কর্মীদের সার্বক্ষণিক নজরদারির কারণে নির্বাচনী প্রচারণায় বের হতে পারছেন না বলেও অভিযোগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ