Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যারা শতভাগ ভোট প্রদান করবে তাদের সোনার নৌকা দিব -কোটালীপাড়ায় শেখ মোহাম্মদ আব্দুল্লাহ

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ২:০৬ পিএম

কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্ব প্রাপ্ত প্রতিনিধি এ্যাডঃ শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন- যারা শতভাগ ভোট প্রদান করবে তাদেরকে সোনার নৌকা উপহার দিব। শনিবার বিকালে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ডগলাস মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সর্বানন্দ বৈদ্যের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ সিকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাডঃ রাশেদা আব্দুল্লাহ, কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ,সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুজ্জামান খান মিলন, আওয়ামীলীগ নেতা কমল সেন, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, সহ-দপ্তর সম্পাদক রুহুল আমিন খান, টুটুল শেখ, সিরাজ সরদার, আওয়ামীলীগ নেতা আতিকুজ্জামান বাদল, চেয়ারম্যান অমৃত লাল হালদার, মহিলা আওয়াঃ সভানেত্রী রাফেজা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মি রানী সরকার, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক নারায়ন চন্দ্র দাম, যুগ্ম আহ্বায়ক এস,এম ই¯্রাফিল, রাধাগঞ্জ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন শেখ, বিশিষ্ট ব্যবসায়ী ডাঃ সঞ্জয় বাড়ী জয়, রাধাগঞ্জ যুবলীগ সভাপতি অশোক বৈদ্য, শওকত হোসেন শেখ, মিজানুর রহমান সহ সহযোগী সংগঠনের অসংখ্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

তারা জনসভায় উপস্থিত হয়ে বিএনপি জোট সরকারের বিগত দিনের অসহনীয় নির্যাতন, নিপিরণ, অনিয়ম, দুর্নীতি ও লুটপাটের ভয়াবহ চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন এবং শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য আহ্বান জানান। বক্তারা ৩০ ডিসেম্বর কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় শতভাগ ভোট দেওয়ার জন্য জনসাধারণকে উদ্বুদ্ধ করেন, এসময় আওয়ামীলীগ সরকারের বিগত ১০ বছরের অগ্রযাত্রা ও উন্নয়নের নানা বিষয়ে তুলে ধরেণ জনসভাকে সফল করতে দুপুর থেকে বিভিন্ন এলাকা থেকে নানা বয়সের হাজার হাজার নারী-পুরুষ অংশগ্রহন করে জনসভাস্থল পরিপূর্ণ করে তোলে। এছাড়াও আওয়ামীলীগের নির্বাচনী ২১ টি ‘ইশতেহারের’ কথা বলেন। প্রতীক বরাদ্দের পর থেকে নেতারা উপজেলার প্রতিটি ইউনিয়ন গ্রাম ও পাড়া মহল্লায় মিছিল মিটিং উঠান বৈঠক ও সভা সমাবেশ করে বেড়াচ্ছেন। নেতাদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে গোটা এলাকা। পুরো এলাকায় বিরাজ করছে নির্বাচনী আমেজ।
অপর দিকে শেখ হাসিনার পক্ষে মুক্তিযোদ্ধা মঞ্চ করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন হেমায়েত বাহিনীর মুক্তিযোদ্ধা ও তাদের প্রজন্ম।
উপজেলার শিল্পকলা একাডেমী মাঠে তারা মঞ্চ স্থাপন করে সভা সমাবেশের মাধ্যমে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচার প্রচারণা করছেন। রবিবার সকালে সাবেক কমান্ডার আলহাজ্জ লুৎফর রহমান শেখের সভাপতিত্বে মঞ্চে এসে যোগদান করে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্ব প্রাপ্ত প্রতিনিধি এ্যাডঃ শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক ডেপুটি কমান্ডার মুজিবুল হক, সাবেক কমান্ডার সামচুল হক মিয়া, চেয়ারম্যান নাদের আলী মিয়া, মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন তালুকদার, মোদাচ্ছের হোসেন ঠাকুর, আবুল কালাম দাড়িয়া, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মি রানী সরকার, আওয়ামীলীগ নেতা নারায়ন চন্দ্র দাম, শ্রমিক লীগ আহবায়ক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম রফিকুল ইসলাম তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ