Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে নৌকার প্রচারণায় ছাত্রলীগ সম্পাদক রব্বানী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১:২৮ পিএম

সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. এ কে আবদুল মোমেনের নির্বাচনী কার্যালয়ে প্রচারণা কাজে সহযোগিতার জন্য যোগ দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।
এসময় গোলাম রব্বানী ড. মোমেনের সাথে মতবিনিময় করেন। পাশাপাশি নির্বাচনী প্রচারণাকাজে সহযোগিতার মাধ্যমে নৌকার বিজয় সুনিশ্চিত করতে ছাত্রলীগ নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান।
শনিবার রাত ১০টায় নগরীর ধোপাদিঘীরপাড়স্থ এলাকায় হাফিজ কমপ্লেক্সে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে উপস্থিত জন ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।
এসময় তার সাথে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থ ও শাহরিয়ার আলম সামাদ, সাবেক সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরী, মহানগর শাখার সাবেক সভাপতি আব্দুল বাসিত রুম্মান, টিটু চৌধুরী রাফিউল করিম মাছুমসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় অংশ নিতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দকে নিয়ে সিলেট এসেছিলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ