Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষে নির্বাচনী জনসভা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : প্র | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট টি.টি. উচ্চ বিদ্যালয় মাঠে সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজত এ জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন প্রধানমন্ত্রীর প্রধান নির্বাচনী এজেন্ট ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও অ্যাডভোকেট রাশিদা আব্দুল্লাহ।

সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভীম চন্দ্র বাড়ৈর সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস.এম হুমায়ূন কবীর, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, জনসভার আয়োজক ও সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা কমল সেন, আয়নাল হোসেন শেখ, আমিনুজ্জামন খান মিলন, মহিলা আওয়ামী লীগ নেত্রী রাফেজা বেগম, স্বেচ্ছাসেবক লীগ নেতা নারয়ন চন্দ্র দাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, সাদুল্লাহপুর ইউপির সাবেক চেয়ারম্যান নগেন্দ্র নাথ বাড়ৈ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হর গোবিন্দ বিশ্বস সহ আরো অনেকে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ