Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩০ তারিখ সকালে এসে ভোট দিন আমীর খসরু মাহমুদ চৌধুরী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

৩০ তারিখ সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহŸান জানিয়েছেন চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি গতকাল শনিবার নগরীর আগ্রাবাদ ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা নিমতলা ওয়ার্ডে গণসংযোগকালে এ আহŸান জানান।
তিনি বলেন, ভোট দেয়া নাগরিক অধিকার। আপনার ভোটটি যাতে অন্য কেউ না দিতে পারে এরজন্য ভোটকেন্দ্রে গিয়ে দিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করুন। আওয়ামী লীগ মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতাকর্মীদের শেষ কামড় দিচ্ছে। পুলিশ প্রশাসন দিয়ে রাতের আঁধারে নেতাকর্মীদের গ্রেফতার, হয়রানি করছে।
আমীর খসরুর গণসংযোগে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ, মোঃ শামসুল আলম, শেখ নুর উল্লাহ বাহার, মোঃ সেলিম, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, সিনিয়র সহ-সভাপতি হাসান মুরাদ, ইসমাইল খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ