Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পানিবদ্ধতা মুক্ত চট্টগ্রাম গড়তে ধানের শীষে ভোট দিন

আবদুল্লাহ আল নোমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপির ভাইস চেয়ারম্যান চট্টগ্রাম-১০ (হালিশহর, ডবলমুরিং, পাহাড়তলী, খুলশী ও পাঁচলাইশ আংশিক) আসনে ধানের শীষের প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, আওয়ামী লীগের উন্নয়নের নমুনা হচ্ছে পানিবদ্ধতা, সন্ত্রাস, খুন, মাদক ও রাস্তাঘাটের বেহাল দশা। চট্টগ্রামে এক পশলা বৃষ্টি হলেই উওর আগ্রাবাদ, শুলকবহর ও বৃহত্তর হালিশহরে পানিবদ্ধতার সৃষ্টি হয়। এলাকাবাসীকে সড়কে নৌকা নিয়ে চলাচল করতে হয়। সন্ত্রাস, মাদক ও পানিবদ্ধতা মুক্ত চট্টগ্রাম গড়তে ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিন।

তিনি গতকাল (মনিবার) খুলশী এলাকায় গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে দেয়া বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, বিএনপি সরকারের আমলে চট্টগ্রামকে বাণিজ্যিক রাজধানী করা হয়। ধানের শীষ বিজয়ী হলে চট্টগ্রামের ব্যাপক উন্নয়ন করবো ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এএম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুস সাত্তার সরোয়ার, যুগ্ম সম্পাদক আহেমেদুল আলম চৌধুরী রাসেল, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, পাহাড়তলী থানা বিএনপিসাধারণ সম্পাদক জসীম উদ্দিন জিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ