Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে মোকাব্বিরের জনসভায় অংশ নিচ্ছেন- ড. কামাল

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৯ পিএম

সিলেট-২ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের নির্বাচনী জনসভায় অংশ নিচ্ছেন ড. কামাল হোসেনসহ কেন্দ্রীয় নেতারা।
সিলেট-২ আসনের গণফোরাম প্রার্থী মোকাব্বির খান ও সিলেট মহানগর গণফোরামের সভাপতি অ্যাডভোকেট আনসার খান জানান, আগামী সোমবার বিমানের একটি ফ্লাইটে ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের নেতারা সিলেট পৌঁছাবেন।
ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ বিশ্বনাথ উপজেলায় বেলা ১১টায় মোকাব্বির খানের সমর্থনে আয়োজিত জনসভায় যোগ দেবেন। এদিন ওসমানীনগরেও আরেকটি জনসভায় অংশ নেবেন তারা।
আনসার খান জানান, দুই উপজেলায় মোকাব্বির খানের জনসভায় ড. কামালের সঙ্গে আসতে পারেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও আসতে পারেন। তবে সে বিষয়ে এখনও কেন্দ্র থেকে নিশ্চিত হওয়া যায়নি। কেন্দ্রীয় নেতৃবৃন্দের সফরের চূড়ান্ত সময়সূচি হাতে পাওয়ার পর গণমাধ্যমকে জানানো হবে।
উল্লেখ্য, ওসমানীনগর-বিশ্বনাথ মিলে গঠিত সিলেট-২ আসন। এ আসনে উদীয়মান সূর্য প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোকাব্বির খান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ