Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গরীবের বন্ধু শেখ হাসিনা সরকার: আ‘লীগ প্রার্থী ড. মোমেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৫:২৫ পিএম

সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, শেখ হাসিনা সরকার সবসময়ই গরীবের বন্ধু। তিনি তৃণমূল গরীব অসহায় মানুষের পাশে সবসময় থাকেন।
শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে সিলেটের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সভায় তিনি এ কথা বলেন ড. মোমনে।
তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের যে সোনার বাংলাদেশ উপহার দিয়ে গেছেন তার উন্নয়ন অব্যাহত রাখা আমাদের দায়িত্ব। এবারের নির্বাচন আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এর মধ্য দিয়ে আপনারা সিদ্ধান্ত নিবেন শেখ হাসিনাকে রাখবেন না অন্য কাউকে রাখবেন।
ড. মোমেন বলেন, শেখ হাসিনার সরকার দেশের জঙ্গিবাদ দূর করেছেন, বিনামূল্যে বই দিয়েছেন, দেশের অগ্রযাত্রা ত্বরান্বিত করেছেন। আমরা চাই নদী ভাঙ্গন রোধ হোক, আমাদের সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় হোক, বিমানবন্দরের উন্নয়ন হোক, সড়কের উন্নয়ন হোক।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২২ ডিসেম্বর, ২০১৮, ৫:৫৮ পিএম says : 0
    আমাদের সোনার বাংলাদেশ আজ হইতো সোনায় পরিনত যদি লুটপাট না হইতো আর রাজনীতির জ্ঞান থাকিতো। আল্লাহ তাআলার অভিশাপ মিত্যাবাদীদের উপর।
    Total Reply(0) Reply
  • jack ali ২২ ডিসেম্বর, ২০১৮, ৬:৫৭ পিএম says : 0
    We Don't have any Poor People In our Golden Bangladesh????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ