Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমজাদ হোসেনের লাশ জামালপুরে নেওয়া হচ্ছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৪:৫২ পিএম

চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের লাশ তার জন্মস্থান জামালপুরে নেওয়া হচ্ছে। আগামীকাল রোববার বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হবে এই নির্মাতা, লেখক, গীতিকার ও অভিনেতাকে। ঢাকা থেকে আজ শনিবার বিকেল সাড়ে তিনটায় আমজাদ হোসেনের লাশবাহী গাড়ি জামালপুরের উদ্দেশে রওয়ানা হয়।

গত ১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় দুপুর ২টা ৫৭ মিনিটে মারা যান আমজাদ হোসেন। বামরুনগ্রাদ হাসপাতালে তার চিকিৎসার বকেয়া বিল মিটিয়ে মরদেহ দেশে আনতে সময় লেগে যায়। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় আমজাদ হেসেনের মরদেহবাহী বিমান।

আজ শনিবার সকাল ১১টা ২০ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয় আমজাদ হোসেনের লাশ। সেখানে সর্বস্তরের জনগণ শ্রদ্ধা নিবেদন করেন বরেণ্য এই নির্মাতাকে। এরপর নেয়া হয় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায়। সেখানে শ্রদ্ধা নিবেদন ও জানাজা শেষে আমজাদ হোসেনের লাশ নেয়া হয় তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে। সেখানে তাকে শ্রদ্ধা জানান চলচ্চিত্রাঙ্গন ছাড়াও বিভিন্ন ক্ষেত্রের মানুষ। এফডিসিতে একটি জানাজাও অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমজাদ হোসেন

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ