Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর-৪ আসনে বিরামহীন প্রচারণায় মহাজোট ও ঐক্যফ্রন্টের প্রার্থীরা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৩ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর)আসনে যথেষ্ট উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেছেন আওয়ামীলীগ, ভোটের আছে আর মাত্র ০৭ দিন। এখানে অপর প্রধান প্রতিপক্ষ বিএনপি’র প্রচার প্রচারণায় ধীর গতি দেখা যাচ্ছে,নেতা-কর্মীরা আছে আতংকে। এ আসনে বিএনপির পক্ষে ঐক্যফ্রন্ট প্রার্থী আ স ম আব্দুর রব এবং আ’লীগের পক্ষে যুক্তফ্রন্ট’র প্রার্থী মেজর (অব.) আবদুল মান্নান জেলারা রাজনৈতিক অঙ্গনে বেশ পরিচিত ও আলোচিত । এছাড়াও মাঠে রয়েছেন ইসলামী আন্দোলনের প্রার্থী শরিফুল ইসলাম ।

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে মোট ভোটার সংখ্যা ৩লক্ষ ১০ হাজার ৮২৫জন, এদের মধ্যে পুরুষ ভোটার ১লক্ষ ৫৭ হাজার ৫৬৭ জন এবং মহিলা ভোটার রয়েছেন ১ লক্ষ ৫৩ হাজার ২৫৮ জন।
লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসেন আ’লীগগের বর্তমান এমপি আবদুল্লা,আ'লীগের কেন্দ্রীয় কমিটির ত্রান বিষয়ক সম্পাদক ফরিদুননাহার লাইলি, জেলা আ’লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এ্যাড,নূরউদ্দিন চৌধুরী নয়ন সহ জেলা ও উপজেলা আ’লীগের নেতাকর্মীদের নিয়ে মহাজোটরে প্রার্থী আবদুল মান্নান। আ.লীগের কর্মী-সমর্থকরদের মাজে আনন্দ-উৎফুল্ল ভাব বিরাজ করছে।

অপরিদিকে জেএসডির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আসম আবদুর রব কেন্দ্রীয় কর্মসূচিতে অংশ নিলে নির্বাচনী এলাকায় প্রচারনায় কিছুটা ভাটা পড়ে। বিএনপির সাবেক এমপি আশ্রাফ উদ্দিন নিজাকে প্রার্থী না দেওয়ায় নেতাকর্মীদের মধ্যে চরম হতাশা বিরাজ করলেও বিএনপির জন্য সম্ভাবনাময় আসনটি আ স ম আবদুর রবের ব্যক্তি ইমেজ, বিএনপি ও জামাতের ভোট কাজে লাগিয়ে সুষ্ঠু ভোট হলে আ স ম আবদুর রব বিপুল ভোটে জয়ী হবেন এমনটি মনে করে এখানকার ভোটাররা।
আজ শবিবার সকাল ৮টা থেকে কমলনগর উপজেলা বিএনপি ও জেএসডি নেতাকর্মীদের সাথে নিয়ে করুনা নগর, আনন্দ বাজার, হাজিরহাট, লুধুয়া বাজার, পাটওয়রীর হাট, নবীগঞ্জ বাজার, চৌধুরী বাজার, মতিরহাট, তোরাবগঞ্জ, করইতলা, ফজু মিয়ারহাট সহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করে যাচ্ছেন। আগামীকাল রবিবার তিনি রামগতি উপজেলার বিভিন্ন স্থানে গনসংযোগ করবেন বলে নিশ্চিত করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ