Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরলে ছাত্রলীগের আয়োজনে বিশাল সাইকেল র‍্যালী অনুষ্ঠিত

র‍্যালীর নেতৃত্ব দিলেন দিনাজপুর-২ আসনে নৌকা মার্কার প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ২:৩০ পিএম

সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্য নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ বিরল উপজেলা শাখা’র আয়োজনে বিশাল সাইকেল র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে বিরল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে র‍্যালী বের হয়ে ভবানীপুর (বানিয়াপাড়া) ভায়া কাঞ্চন মোড় থেকে ধুকুরঝাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে সমবেত হয়। বিশাল সাইকেল র‍্যালীর নেতৃত্ব দেন দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। র‍্যালী শুরুর প্রাক্কালে তিনি গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতি মধ্যে নির্বাচনকে ঘিরে সারাদেশে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। তারই ধারাবাহিকতায় দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে সর্বত্র প্রচার-প্রচারণায় জনমনে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। বাংলাদেশ চারণ কবি সংঘ, ঢাক-ঢুলিসহ বিভিন্ন বাদ্য যন্ত্রের বাদক, গায়কসহ তরুণ প্রজন্ম বিশেষ করে নতুন ভোটাররা এবং যে যার যার অবস্থান থেকে গণসংযোগসহ ভোট প্রদানে সকলকে উৎসাহ প্রদানে প্রচারণার মাধ্যমে এগিয়ে আসছে। এরই মধ্যে বর্তমান সরকারের উন্নয়ন, ভবিষ্যৎ পরিকল্পনা, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধসহ বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে তরুণ প্রজন্ম সাইকেল র‍্যালীর আয়োজন করায় তিনি উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে বলেন, দেশ নেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে তড়িৎ গতিতে বেগবান করে দেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য বিশ্ব দরবারে আজ অভিন্ন উচ্চতায় পৌঁছেছেন। তাই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করে দেশরত্ম শেখ হাসিনাকে দায়িত্ব অর্পণ করতে হবে। তাঁর চিন্তাধারা দেশ ও দেশের আপামর জনগণকে নিয়ে। বর্তমান প্রজন্ম সজাগ রয়েছে। তরুণ প্রজন্ম চায়না বিদেশে অর্থ পাচারকারী ও জঙ্গিবাদে মদদদাতারা কখনও ক্ষমতায় আসুক।
এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ্যাড. রবিউল ইসলাম, যুব ও ক্রীড়া বিয়ক সম্পাদক মোশারফ হোসেন, মহিলালীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, দপ্তর সম্পাদক সুলতানা ইয়াসমিন রুমন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক, যুব মহিলালীগের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা বেবী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আ ন ম আহমেদুল হক বাশার, কেন্দ্রীয় ছাত্রনেতা মোঃ কাইফ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়, বিরল উপজেলা ছাত্র কল্যাণ সমিতি-ঢাকা’র সাবেক সভাপতি জিল্লুর রহমান, রাশেদুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক দীপক চন্দ্র শীল, সাবেক সহ-সভাপতি অনুপ কুার রায়, সাবুল চন্দ্র রায়, ভাস্কর রায়, পার্থ সারতী রায়, উৎপল রায় প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ