Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে আওয়ামী সন্ত্রাসীরা ত্রাসের রাজত্ব কায়েম করছে- সংবাদ সম্মেলনে এ্যানি

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১:৩৯ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুরে আওয়ামী সন্ত্রাসীরা ত্রাসের রাজত্ব কায়েম করছে। তারা লক্ষ্মীপুরকে ভূতুড়ে ও বিপদজনক শহরে পরিণত করেছে বলে অভিযোগ করেছেন লক্ষ্মীপুর-৩ সদর আসনের জাতীয় ঐক্যফ্রন্ট জোটের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।
আজ শনিবার (২২ ডিসেম্বর) সকালে শহরের নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, গত কয়েকদিন ধরে আমার নির্বাচনী এলাকায় আমার প্রতিদ্ধন্ধী নৌকা মার্কার প্রতীকের প্রার্থী তার স্বশস্ত্র ক্যাডার বাহিনী দিয়ে হামলা চালিয়ে আমার নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুরসহ নেতা কর্মীদের পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা করে। এছাড়া প্রশাসন আমার নেতাকর্মীদের নির্বাচনী চালানো অবস্থায় কোন ওয়ারেন্ট ছাড়াই আটক করছে ও নির্বাচনী কার্যক্রম থেকে বিরত থাকার জন্য হুমকি দিচ্ছে। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর যুবদলের সভাপতি হুমায়ুন কবির, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ