Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের ছত্রছায়ায় হামলা হচ্ছে সিরাজগঞ্জে- টুকু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১:২৪ পিএম

সিরাজগঞ্জ সদরে পুলিশের ছত্রছায়ায় ধানের শীষের গণসংযোগে হামলা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু। তিনি জানান, সকালে (শনিবার) পৌরসভার রামগাতি ইউনিয়নে গণসংযোগে যাওয়ার কথা ছিল সিরাজগঞ্জ-২ আসনের ধানের শীষের প্রার্থী রুমানা মাহমুদের। তার আগেই সরকারদলীয় লোকজন সেখানে হামলা চালায়। হামলাকারীরা রামদা দিয়ে যুবদলের যুগ্ম সম্পাদক নাজমুলের ঘাড়ে কোপ দেয়। বর্তমানে মুমুর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন পরিস্থিতিতে গণসংযোগ কর্মসুচি বাতিল করে ঘরে ফিরেছেন প্রার্থী রুমানা মাহমুদ। 

টুকু বলেন, শুক্রবার রাতে কামারখন্দ ইউনিয়নের ধুমকি গ্রামে বিএনপি নেতা আলিমের বাড়িতে হামলা চালায় ক্ষমতাসীন দলের লোকজন। ঠিক এই সময় তার বাড়ির সামনেই উপস্থিত ছিল পুলিশের দুটি ভ্যান। অন্যদিকে টুকুর চাচাতো ভাই আবদুস সালাম সরকার তোমার বাড়িতে হামলা চালায় আওয়ামী লীগের লোকজন। এলাকাবাসী তাদের ধাওয়া দেয়। কিছুক্ষণ পর সেখানে দুইটি ভ্যান ও দুইটি মাইক্রোতে করে পুলিশ আসে। তারপর পুলিশের উপস্থিতিতেই তোফার বাড়িতে ফের হামলা ও ভাঙচুর করে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মুন্নার ভাগনে রিজভী।
টুকু বলেন, শুক্রবার বাড়ি বাড়িতে ধানের শীষের পক্ষে লিফলেট বিলির সময় ধওল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি বিএনপি সভাপতি আব্দুল আওয়াল এবং থানা বিএনপির প্রয়াত সাধারন সম্পাদকের অসুস্থ ছোট ভাইকে ধরে নিয়ে গেছে পুলিশ। তিনি বলেন, বারবার রিটানিং কর্মকর্তা ও পুলিশ প্রশাশনকে অবহিত করেও কোন প্রতিকার মিলছে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ