Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোটের আগের রাতে পুলিশের সহযোগিতায় ভোট কেটে নেয়ার পাঁয়তারা করছে আওয়ামীলীগ, সে আশা পূরণ করতে দেয়া হবেনা- শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১:১৯ পিএম

লক্ষ্মীপুর-৩ সদর আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, ভোটের আগের রাতে ও ভোটের দিন পুলিশের সহযোগিতায় ভোট কেটে নেয়ার পাঁয়তারা করছে আওয়ামীলীগ, কিন্তু তাদের সে স্বপ্ন কখনও পূরণ হবেনা। শেখ হাসিনার রক্ত চক্ষুকে দেশের জনগণ ভয় করেনা ও ভয় দেখিয়ে লাভ নেই। সন্ধ্যা শুরু না হতেই শহর ভুতরে পরিণত হয়। অনিয়ম রুখতে প্রতিটি ভোট কেন্দ্র পাহারায় থাকবে ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা। তিনি আজ শনিবার সকালে নিজ নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। তিনি আরো বলেন, প্রতিপক্ষ নৌকার প্রার্থীর পক্ষে সাবেক যুবলীগ নেতা শেখ জামাল রিপন,বায়োজিদ ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জিয়াউল করিম নিসানের নেতৃত্বে ধানের শীষের প্রার্থীর লোকজনের বাড়ি বাড়ি গিয়ে হামলা ও ভাংচুর চালানো হচ্ছে। নেতাকর্মীদের ভয়ভীতি ও এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার হুমকি-ধুমকি দিচ্ছে। যেখানে হামলা ও ভাংচুরকারীদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তার করা হবে। কিন্তু সেটা না করে বরং থানার ওসি ও প্রশাসনকে চাপ দিয়ে বিনা ওয়ারেন্টে দলের নেতাকর্মীদের গ্রেপ্তার অব্যাহত রাখছে পুলিশ। যেখানে নির্বাচন কমিশন থেকে বিনা ওয়ারেন্টে কাউকে গ্রেপ্তার না করার নির্দেশ দিলে ও তা মানা হচ্ছেনা বলে অভিযোগ করেন এ প্রার্থী। অনতিবিলম্ভে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ তৈরি করতে প্রশাসনের নিকট জোর দাবী জানান। অন্যথায় এর দায়দায়িত্ব নির্বাচন কমিশনকে নিতে হবে বলে হুশিয়ারী দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারন সম্পাদক নিজাম উদ্দিন ভূইঁয়া,স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক হারুনুর রশিদসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ