Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কমলনগরে আ স ম রবের কর্মীর ওপর হামলা

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:১৩ পিএম | আপডেট : ১২:১৪ পিএম, ২২ ডিসেম্বর, ২০১৮

লক্ষ্মীপুরের কমলনগরে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী আ স ম আবদুর রবের কর্মী ও উপজেলা জেএসডি’র অঙ্গ সংগঠন জাতীয় শ্রমিকজোটের যুগ্ম আহবায়ক মোঃ আজাদ উদ্দিনের ওপর হামলা চালানো হয়েছে। এতে তিনি গুরুতর আহত করা হন। শুক্রবার রাতে উপজেলার উত্তরমার্টিন শান্তিরহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

জেএসডি নেতাদের দাবি, ধানের শীষের কর্মী সভা থেকে ফেরার পথে নৌকার সমর্থকরা তার ওপর এ হামলা চালান। গুরুতর আহত আজাদকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতিতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

চরমার্টিন জেএসডি’র সভাপতি এবিএম বাবুল মুন্সি জানান, বিকালে চরমার্টিন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কেন্দ্র কমিটি গঠন সংক্রান্ত কর্মী সভায় শেষে শ্রমিকজোট নেতা মোঃ. আজাদ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শান্তিরহাট বাজারে পৌঁছলে নৌকা প্রতীকের সমর্থক স্বাধীন কোরানি, আ. করিম ও আল আমিনসহ তার ওপর হামলা করে। হামলাকারীরা আজাদকে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করলে বাজারের ব্যবসায়ি নুরনবী, অজিউল্যাহ ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ