Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে নৌকার প্রচারণায় নেমেছে শতাধিক সামাজিক ও পেশাজীবী সংগঠন

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১০:১১ এএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাদারীপুরের কালকিনিতে নৌকা প্রতীকের প্রচারণায় নেমেছে কালকিনি পৌর এলাকা সহ ১৫টি ইউনিয়নের শতাধিক সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ। এ উপলক্ষে শুক্রবার বিকেলে কালকিনি সার্কিট হাউজ মাঠে সংগঠনগুলোর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে মাদারীপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ। উপজেলা জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন সহ স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন মাদারীপুর জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন কালকিনি শাখার সভাপতি হেমায়েত হোসেন হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান।
এসময় উপজেলার সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ বলেন ‘ বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। প্রতিযোগিতার এই বিশ্বে সেখানে বাংলাদেশ অনেক দেশের চেয়েও দ্রুত উন্নয়নের ছোয়া লেগেছে। আর এটি সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার সুবাদে তার যোগ্য নেতৃত্ব ও বিচক্ষণতার সাথে দেশ পরিচালনার কারণে। কালকিনি উপজেলার সামাজিক ও পেশাজীবী সংগঠন চায় উন্নয়নের সাথে থাকতে। তাই দেশের স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার লক্ষে নৌকার পক্ষে সমর্থন জানিয়েছে তারা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ