Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দুঃশাসনের অবসানে ধানের শীষে ভোট দিন

চট্টগ্রামে গণসংযোগকালে আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ধানের শীষের প্রার্থী আমির খসরু মাহমুদ চৌধুরী দেশের মানুষকে ভয়াবহ দুঃশাসন থেকে মুক্ত করতে ধানের শীষে ভোট দেওয়ার আহ্নবান জানিয়েছেন। তিনি বলেন, গণতন্ত্রকে মুক্ত করতে, জনগণের অধিকার ফিরে পেতে ধানের শীষে ভোট দিন। তিনি গতকাল শুক্রবার চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে গণসংযোগকালে এসব কথা বলেন।
আওয়ামী লীগ দেশের সবগুলো প্রতিষ্ঠান ধংস করে ফেলেছে অভিযোগ করে তিনি বলেন, জনগণ তাদেরকে ভোট দিবে না জেনে তারা মামলা, হামলা গ্রেফতারের পথ বেঁচে নিয়েছে। ভয়ভীতি দেখিয়ে জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। তবে কোন কিছুতেই কাজ হবে না। জনগণ দল বেঁধে ভোট কেন্দ্রে যাবে, ব্যালটের মাধ্যমে নীরব বিপ্লব ঘটাবে।

নগরীর সিমেন্ট ক্রসিং থেকে শুরু করে এস আলম গলি, বি আলম গলি, হক সাহেব গলি, নতুন সাইট পাড়া, পুরাতন সাইট পাড়া হয়ে সিমেন্স হোস্টেলে গিয়ে শেষ হয় তার গণসংযোগ। এর আগে তিনি বন্দরটিলা আলী শাহ মসজিদে জুমার নামায আদায় করেন এবং মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, মহানগর বিএনপি নেতা মো. নুরউজ্জামান, ইপিজেড থানা বিএনপির সভাপতি শরফরাজ কাদের চৌধুরী রাসেল, মো. রোকন উদ্দিন প্রমুখ।



 

Show all comments
  • Robin Khan ২২ ডিসেম্বর, ২০১৮, ২:৩১ এএম says : 0
    বিএনপির প্রার্থীর উচিৎ প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়া। নিজের আসনের জয় এর কথা চিন্তা করুন আগে।বাধা আসবেই।একেকটা বাড়িতে ৫ বার করে যান। মিছিল করলে যদি বাধা আসে, তাহলে অন্য ভাবে প্রচারণা করতে হয়। সরকার জালিয়াতি করবে,এই চিন্তা করে হাত পা গুটিয়ে বসে থাকবেন না।নির্বাচন ভাল হবে।
    Total Reply(0) Reply
  • Mehedi Hasan Sumon ২২ ডিসেম্বর, ২০১৮, ২:৩১ এএম says : 0
    Total Reply(0) Reply
  • Mahabub Alam Dinar ২২ ডিসেম্বর, ২০১৮, ২:৩১ এএম says : 0
    ইনশাআল্লাহ্
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২২ ডিসেম্বর, ২০১৮, ২:৩২ এএম says : 0
    স্যারের জন্য শুভ কামনা রইল। ধানের শীষের জোয়ার কেউ থামাতে পারবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ