Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে গৃহবধুকে নির্যাতন

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের ৫ লাখ টাকা না পেয়ে শিরিন আক্তার নামে এক গৃহবধুকে নির্যাতন চালিয়ে বাড়ি থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে স্বামী, দেবরসহ দ্বিতীয় স্ত্রীকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় ঘটে এ ঘটনা।
গৃহবধু শিরিন বেগম জানান, তিনি গোলাকান্দাইল এলাকার এসএম মোল্লার মেয়ে। গত ১৪ বছর আগে একই এলাকার মৃত শওকত আলীর ছেলে আবু মিয়ার সঙ্গে শিরিন বেগমের বিয়ে হয়। বিয়ের পর সুমাইয়া আক্তার নামে কন্যা সন্তান হয়। বিবাহের পর থেকেই প্রায় সময়ই পারিবারিক বিষয়াদি নিয়ে মারধর করতো। বেশ কয়েক মাস আগে আবু মিয়া ৫ লাখ টাকা যৌতুক দাবি করে শিরিনের কাছে। দাবিকৃত যৌতুকের টাকা দিতে না পারায় শারিরিক নির্যাতনের শিকার হতে হয়েছে শিরিনকে। শিরিনের অজান্তে আবু মিয়া একই এলাকার বাদল বেপারীর মেয়ে রেহেনা আক্তারকে বিয়ে করে।
দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় ও যৌতুকের ৫ লাখ টাকা না দেয়ায় বৃহস্পতিবার রাতে শিরিন আক্তারকে লাঠিপেটা করে বাড়ি থেকে বিতারিত করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে গৃহবধুকে নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ