Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্লাবের মালিক পিকে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নতুন বছরে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন জেরার্ড পিকে। ২০১৯ সালের প্রথম মাস জানুয়ারিতে একটি ক্লাবের মালিক হতে যাচ্ছেন বার্সেলোনার তারকা ডিফেন্ডার। এফসি অ্যান্ডোরার অধিকাংশ শেয়ারের মালিকানায় আসতে যাচ্ছে পিকের কোম্পানি কসমস। আগামী ৩ জানুয়ারি পিকের এই অ্যান্ডোরার মালিকানা কিনে নেওয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।
তবে তার আগে আগামী বৃহস্পতিবার ক্লাবটি তাদের ক্রীড়া আইনের কিছুটা পরির্তন আনবে। এই পরিবর্তন না আনলে স্বাধীন দেশ অ্যান্ডোরার ক্লাবটির মালিকানায় যেতে পারবেন না পিকে। ক্লাব বোর্ড এই পরিবর্তনে অনুমোদন দেওয়ার পর পরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। আগামী ২৯ ডিসেম্বর ক্লাবটির বোর্ড মিটিং অনুষ্ঠিত হবে।
বার্সেলোনার সেন্ট্রাল ব্যাক পিকে ক্লাবটির মালিকানা পাওয়ার পর বেশ কিছু পরিবর্তন আনবেন। তখন গ্যাব্রি গার্সিয়া ও আলবার্ট জরকুয়েরাকে দায়িত্ব দিবেন তিনি। অ্যান্ডোরা এফসি বর্তমানে ফার্স্ট কাতালান আঞ্চলিক লিগের গ্রুপ-২ এর পয়েন্ট টেবিলের দশম স্থানে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ