Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগে যোগদান জীবনের একটি সঠিক সিদ্ধান্ত : সিলেটে ইনাম চৌধুরী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৯ পিএম

সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান ও বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী বলেছেন- জীবনের সঠিক সিদ্ধান্ত গুলোর মধ্যে একটি হলো আ‘লীগে যোগদা। ব্যক্তিগত কোন লাভের উদ্দেশ্যে নয়, মুক্তিযুদ্ধের আদর্শ বুকে লালন করে দেশের উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে-ই আমার যোগ দেয়া আওয়ামী লীগে ।
তিনি আরো বলেন, অনেক চিন্তা ভাবনার পর যখন বুধবার প্রধানমন্ত্রী ও আ‘লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে আওয়ামী লীগে যোগ দেয়ার বিষয়টি জানালেন তখন শেখ হাসিনা খুশী হয়ে গনভবনে ডেকে নিলেন। এত ব্যস্ততার মাঝেও তিনি আমাকে দেড় ঘন্টার মত সময় দিলেন এবং সিলেট সহ সারাদেশের বিভিন্ন উন্নয়ন নিয়ে কথা বললেন।
শুক্রবার বিকালে ধোপাদীঘির পাড়স্থ হাফিজ কমপ্লেক্সে পেশাজীবী নেতৃবৃন্দের সাথে সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে মোমেনের মতবিনিময় সভায় বক্তব্য কালে এসব কথা বলেন। একই সাথে বক্তব্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে সিলেট-১ আসনসহ সারাদেশে নৌকা মার্কায় ভোট চান তিনি।
সভায় আরো বক্তব্য রাখেন, সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে মোমেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
পেশাজীবীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক ডা. এস এ আজিজ, কর আইনজীবী সমিতির সভাপতি মৃত্যুঞ্জয় ধর ভোলা।



 

Show all comments
  • আলী ২১ ডিসেম্বর, ২০১৮, ৮:৩২ পিএম says : 0
    তোরাই বি ত্রন পির বেইমান, দলবাজ, ক্ষমতা লোভী
    Total Reply(0) Reply
  • Aziz ২১ ডিসেম্বর, ২০১৮, ৯:২৪ পিএম says : 0
    বেয়াদব।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২১ ডিসেম্বর, ২০১৮, ১০:০৩ পিএম says : 0
    এই বেঈমানকে লগি বৈঠা দিও।
    Total Reply(0) Reply
  • A h ২১ ডিসেম্বর, ২০১৮, ১০:০৭ পিএম says : 0
    শালা একটা কুকুরের থেকেও নীকৃষ্ট কুকুরও তার প্রভুর প্রতি শ্রদ্ধাশীল হয় ।
    Total Reply(0) Reply
  • শাহীন আলম স্বপন ২১ ডিসেম্বর, ২০১৮, ১০:৩৫ পিএম says : 0
    জনাব এনাম আহমেদ চৌধুরী সাহেব এক জন স্বনাম ধন্য ব্যক্তি। রাজনৈতিক ভাবে তিনি সফলতার শীর্ষে। বর্তমানে আওয়ামীলীগ সরকার দেশে যে উন্নয়ন করেছেন, সেইটা দেখে জেনে শুনেই আওয়ামীলীগে যোগদান করেছেন।আর যতো অকর্ম অযাচিতভাবে মিথ্যাচারের দল থেকে অপশক্তির কবল থেকে দেশ যাহাতে রক্ষা পায় সেই জন্যই জননেএী শেখ হাসিনার দলে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করেছেন।জয় বাংলা জয় বঙ্গ বন্ধু।
    Total Reply(0) Reply
  • সাইফুল ২১ ডিসেম্বর, ২০১৮, ১১:১৬ পিএম says : 0
    এই সবচেয়ে বড় নিকৃষ্ট, তার যদি ইচ্ছা ছিল তা হলে মরে গেল না কেন, এই কুকুর একদিন আওয়ামিলীগ থেকে ও আসবে। এ সুবিধা বাদী বেঈমান।
    Total Reply(0) Reply
  • mahabub ২১ ডিসেম্বর, ২০১৮, ১১:২৪ পিএম says : 0
    সঠিক জন সঠিক সিদ্ধানত নিয়েছেন।বিএনপি নামক মুখোরা এই মানুষটার দাম যদি বুঝতো তাহলে এতো কথা বলতো না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ