Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামীলীগ ক্ষমতায় না আসলে দেশে চলমান সকল উন্নয়ন কর্মকান্ড স্থবির হয়ে যাবে -এ্যাডভোকেট শাহজাহান মিয়া

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৭:০৭ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে নৌকার প্রার্থীর পক্ষে ভোট চেয়ে লোহালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজন এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বিকেলে সদর উপজেলার লোহালিয়ার পালপাড়া গ্রামের পাজাখালী কলেজ মাঠে জনসভায় লোহালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও মোঃ ইউসুফ আলী খান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-১ আসনে নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ধর্মপ্রতিমন্ত্রী এ্যাড. শাহজাহান মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. নুরুল হক তালুকদার, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কাজী আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজান ভূইয়া, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির খান ও মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান সিকদার প্রমুখ।
বক্তারা, আওয়ামীলীগের বিগত ১০ বছরের ধারাবাহিক উন্নয়নে কথা তুলে ধরে নৌকায় ভোট প্রদানের জন্য সকলের কাছে অনুরোধ করেন। তারা আরও বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় না আসলে দেশে চলমান সকল উন্নয়ন কর্মকান্ড স্থবির হয়ে যাবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ডিসেম্বর দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখুন।



 

Show all comments
  • রহিম ২১ ডিসেম্বর, ২০১৮, ৭:১৭ পিএম says : 0
    আওযামীলীগ ক্ষমতায না আসলে দেশের গুম খুন কমবে ব্যাংক ডাকাতি কম হবে
    Total Reply(0) Reply
  • আলী ২১ ডিসেম্বর, ২০১৮, ৭:২৪ পিএম says : 0
    বিনা ভোটে ৫ বছর ছিলেন লজ্জা লাগে না ভোট চাইতে ঘরে ঘরে চাকুরী দিবেন ১০ টাকা শের চাউল খাবাবেন কই গেলো আপনাদের চাকুরী
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২১ ডিসেম্বর, ২০১৮, ১০:০৯ পিএম says : 0
    কিসের উন্নয়ন বলো শুনি? হত্যা আর গুমের উন্নয়ন নাকি রে পাগল। তুকে পাগলাখানায় পাঠানো দরকার। তুমরা সব জাতীয় বেঈমান সন্দেহ নাই। ইনশাআল্লা৷ ********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ