Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুঃশাসনের অবসানে ধানের শীষে ভোট দিন -আমির খসরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৬:২৫ পিএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ধানের শীষের প্রার্থী আমির খসরু মাহমুদ চৌধুরী দেশের মানুষকে ভয়াবহ দুঃশাসন থেকে মুক্ত করতে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, গণতন্ত্রকে মুক্ত করতে, জনগণের অধিকার ফিরে পেতে ধানের শীষে ভোট দিন। তিনি গতকাল শুক্রবার চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে গণসংযোগকালে এসব কথা বলেন।
আওয়ামী লীগ দেশের সবগুলো প্রতিষ্ঠান ধংস করে ফেলেছে অভিযোগ করে তিনি বলেন, জনগণ তাদেরকে ভোট দিবেনা জেনে তারা মামলা, হামলা গ্রেফতারের পথ বেঁচে নিয়েছে। ভয়ভীতি দেখিয়ে জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। তবে কোন কিছুতেই কাজ হবে না। জনগণ দল বেঁধে ভোট কেন্দ্রে যাবে, ব্যালটের মাধ্যমে নীরব বিপ্লব ঘটাবে।
নগরীর সিমেন্ট ক্রসিং থেকে শুরু করে এস আলম গলি, বি আলম গলি, হক সাহেব গলি, নতুন সাইট পাড়া, পুরাতন সাইট পাড়া হয়ে সিমেন্স হোস্টেলে গিয়ে শেষ হয় তার গণসংযোগ। এর আগে তিনি বন্দরটিলা আলী শাহ মসজিদে জুমার নামায আদায় করেন এবং মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, মহানগর বিএনপি নেতা মোঃ নুরউজ্জামান, ইপিজেড থানা বিএনপির সভাপতি শরফরাজ কাদের চৌধুরী রাসেল, মোঃ রোকন উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ