Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নৌকায় আগুন প্রার্থীর গাড়ি ভাঙচুর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৬:২২ পিএম

চট্টগ্রামে বাঁশের তৈরী নৌকা প্রতীকে আগুন দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নগরীতে নৌকার প্রার্থীর প্রচার গাড়িতে হামলার ঘটনা ঘটেছে বলেও অভিযোগ করা হয়। চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের প্রার্থী শামশুল হক চৌধুরীর সমর্থনে পটিয়ার হাইদগাঁও ৭ নম্বর ওয়ার্ডে বাঁশের তৈরি একটি নৌকা পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শুক্রবার ভোরে বাঁশের তৈরি নৌকাটি পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেন নেতারা। এ ঘটনার প্রতিবাদে নৌকার সমর্থকরা করে। প্রার্থী সামশুল হক চৌধুরী বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। এটি নাশকতামূলক কাজ। আমি তীব্র নিন্দা জানাই। এ ধরনের ঘৃণ্য কাজ করে আওয়ামী লীগের পক্ষে, নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা ঠেকানো যাবে না।
এদিকে নগরীর পাঁচলাইশ থানার বাদুরতলা এলাকায় চট্টগ্রাম-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. আফছারুল আমীনের প্রচার গাড়িতে হামলা হয়েছে বলে অভিযোগ করা হয়। বৃহস্পতিবার সন্ধায় বাদুরতলা জঙ্গিশাহ মাজার গেইট এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানান আওয়ামী লীগ নেতারা। তারা বলেন, বাদুরতলা এলাকায় প্রচারণা শেষ করে ফেরার সময় পেছনের গাড়িতে হামলা হয়। গাড়ি লক্ষ করে ইট নিক্ষেপ করা হয়, তবে কেউ আহত হয় নি। হামলায় আফছারুল আমীনের গাড়ি বহরে থাকা একটি ট্রাকের সামনের কাচ ভেঙে গেছে। প্রসঙ্গত এতো দিন বিএনপির প্রার্থীরা তাদের প্রচারে হামলার অভিযোগ করে আসছেন। এখন সরকারি দলের প্রার্থীরা হামলার অভিযোগ করছেন।



 

Show all comments
  • Azadult ২১ ডিসেম্বর, ২০১৮, ৭:০৫ পিএম says : 0
    This factor is fake. There is no option for goverment oposition.They are busy to run and defence.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ