Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপন বৈঠক করা নবীনগরে সেই ওসি এখন প্রার্থীদের বাড়ি বাড়ি

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৬:১৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় যোগদানের একদিন পরই ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আ.লীগ মনোনীত মহাজোট প্রার্থী মো.এবাদুল করিম বুলবুলে গ্রামের বাড়িতে গিয়ে গোপন বৈঠক করে আলোচনা আসা বিতর্কিত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় এবার প্রার্থীদের বাড়ি যাচ্ছেন ও খোঁজখরব নিচ্ছেন। তবে হঠাৎ করে এই তৎপরতা নিয়ে আবারও সমালোচনা মুখে পড়লেন তিনি।
জানা যায় নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় নবীনগরে গত ১৫ ডিসেম্বর যোগদান করেন। যোগদান করেই তিনি আ.লীগ প্রার্থী সাথে গোপন বৈঠক করে ব্যাপক সমালোচনার মুখে পড়ে বিতর্কিত হন। এর পর তিনি ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদিন সকল প্রার্থীর বাড়ি বাড়ি গিয়ে তাদের খোজঁ খবর নেন। এদিকে হঠাৎ এই খোজঁখবর নেওয়া নিয়ে আবারও তিনি সমালোচনা মুখে পড়েছেন। অভিযোগ রয়েছে, গোপন বৈঠক লুকানোর জন্য তিনি লোক দেখানো এই তৎপরতা চালাচ্ছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রার্থী জানান ওসি রনোজিত রায় মিশন নিয়েই নবীনগরে এসেছেন। প্রথম বৈঠকেই তিনি ধরা খেয়ে গেলেন। চাপে পড়েই তিনি এখন আমাদের খোজঁখবর নিচ্ছেন।
যদিও নবীনগর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের নিরাপত্তার জন্য খোজ নেওয়া হচ্ছে।
উল্লেখ্য: ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানায় যোগদানের একদিন পরই ১৬ ডিসেম্বর মধ্য রাতে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আ.লীগ মনোনীত মহাজোট প্রার্থী মো. এবাদুল করিম বুলবুলে গ্রামের বাড়িতে গিয়ে গোপন বৈঠক করেন নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায়।



 

Show all comments
  • Shahadat ২১ ডিসেম্বর, ২০১৮, ৭:০৪ পিএম says : 0
    hi ochi sb , judge your mind
    Total Reply(0) Reply
  • মিসু ২১ ডিসেম্বর, ২০১৮, ৭:৩২ পিএম says : 0
    ঐরকম শিক্ষিত বলদগুলোর জন্য আজ মানবাধিকার বলতে বাংলাদেশে কিছু নাই ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ