Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় নির্বাচনী প্রচারনায় এক নেতার মাথা ফাটিয়ে দিলেন যুবলীগের আরেক নেতার লোকজন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৬:০৬ পিএম

সাভারের আশুলিয়ায় আওয়ামীলীগের নির্বাচনী প্রচারনা চালানোর সময় দ্বন্দের জের ধরে যুবলীগের সাবেক এক নেতার মাথা ফাটিে দেওয়ার অভিযোগ উঠেছে থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের লোকজনের বিরুদ্ধে। গুরুত্বর আহত অবস্থায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোসারফ হোসেন মুসাকে উদ্ধার করে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ না পেলেও মৌখিক অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়াও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলেও তিনি জানান।
স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় নির্বাচনী প্রচরনা চালাচ্ছিলেন আওয়ামীলীগ প্রার্থী ও বর্তমান সাংসদ ডা. এনামুর রহমান। এসময় তার সাথে আশুলিয়ার যুবলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। দুপুর ১২টার দিকে সরকার মার্কেট এলাকায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের লোকজনের সাথে সাবেক সভাপতি ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোশারফ হোসেন মুসার লোকজনের বাকবিতন্ডতা হয়। পরে সেখান থেকে প্রচারনা শেষে ঘোষবাগের উদ্দেশ্যে রওনা দেয় নেতাকর্মীরা। ঘোষবাগ এলাকায় পৌছিয়ে গাড়ি থেকে নামার সাথে সাথেই আগে থেকে উৎপেতে থাকা যুবলীগ নেতা কবির সরকারের লোকজন তার উপর হামলা চালায়। হামলায় মুসার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। এ ঘটনায় আনোয়ার নামের আরো এক জন আহত হয়।
মোশারফ হোসেন মুসার ভাই আমজাদ দেওয়ান অভিযোগ করে বলেন, তার ভাইয়ের সাথে কবির সরকারের লোকজনের আগে থেকে বিরোধ চলে আসছিল। এ কারনে পরিকল্পিতভাবে তার ভাইকে মেরে ফেলার জন্য হামলা চালায় বলেও অভিযোগ করেন তিনি।
এ বিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার অভিযোগ অস্বীকার করে বলেন, তার লোকজন এ হামলা চালায় নি। তার নামে মিথ্যে কথা বলা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ