Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালী-৪ আসনে বিএনপি ভাইস চেয়ারম্যানের প্রচার প্রচারণা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৫:৪১ পিএম

বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, তৃণমূল সমন্বয়ক ও নোয়াখালী-৪ আসনে ধানেরশীষ মার্কার প্রার্থী মোহাম্মদ শাহজাহান আজ শুক্রবার নেয়াজপুর ইউনিয়ন ও অশ্বদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। মোহাম্মদ শাহজাহান দেবীপুর, কৃষ্ণপুর, জাহানাবাজ, মুসাপুর, বাহাদুরপুর, দৌলতপুর, পশ্চিম অশ্বদিয়া, কিল্লারহাট, ও বদরপুরসহ ২০টি স্থানে পথ সভায় বক্তব্য রাখেন।
পথসভায় তিনি বলেন, সরকারী দলের প্রার্থীরা রাজকীয়ভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে। অথচ বিএনপি প্রার্থীরা প্রচারণা চালাতে গিয়ে বার বার বাধার সন্মৃর্খীন হচ্ছে। দিনের বেলায় যে নেতাকর্মী আমার সাথে নির্বাচনী প্রচারণায় থাকে, রাতে বেলায় পুলিশ সে সব নেতাকর্মীদের বাড়িতে হানা দেয়। বিএনপি লোকজনকে বিনা ওয়ারেন্টে হাট বাজার থেকে ধরে নিয়ে যাচ্ছে। এ কেমন বিচার ? তাই আওয়ামী দূঃশাসন থেকে মুক্তি পেতে হলে আগামী ৩০ডিসেম্বর ধানেরশীষ মার্কায় ভোট দিন। নির্বাচনী প্রচারণাকালে তার সাথে ছিলেন জেলা বিএনপি সভাপতি গোলাম হায়দার বিএসসি ও স্থানীয় নেতৃবৃন্দ।



 

Show all comments
  • ২৪ ডিসেম্বর, ২০১৮, ১০:০১ পিএম says : 0
    6
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ