Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট-১ আসনে হাতপাখা মার্কা প্রার্থী মাওলানা রেদওয়ানুলের গণসংযোগ ও প্রচারনা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৫:১৯ পিএম

সিলেট-১ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত এমপি প্রার্থী মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজু নগরীর হযরত শাহজালাল (রহঃ) দরগাহ এলাকায় গণসংযোগ ও প্রচারণা করেন। শুক্রবার বাদ জুমআ তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ইসলাম প্রতিষ্ঠার স্বার্থে হাতপাখার ভোট প্রার্থনা করেন।
এসময় তিনি বলেন, মানুষের জীবনের নিরাপত্তার ও দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠার খুব প্রয়োজন। মানুষ এখন শান্তিতে নেই। সন্ত্রাসী করে দেশে অরাজকতা সৃষ্টি করা হয়েছে। আলেম ওলামা সংসদে গেলে দেশে শান্তি বিরাজ সহ দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত ও উন্নত কল্যাণ রাষ্ট্র গঠন সম্ভব হবে। সেকারনে আগামী নির্বাচনে হাতপাখার ভোট দেয়ার আহবান জানান।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন- সিলেট-১ আসনে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ইসহাক আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মো. নজির আহমদ, জেলার সহ সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর সেক্রেটারী মাহমুদুল হাসান, ইশা ছাত্র আন্দোলন মহানগর সভাপতি মো. শিহাব উদ্দিন, ইসলামী আন্দোলন মহানগর জয়েন্ট সেক্রেটারী আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক আব্দুল হাকিম, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলার সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, কোতোয়ালী থানা সভাপতি আনোয়ার হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগর সেক্রেটারী নুরে আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ