Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে জনতার মুখোমুখি প্রার্থীরা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৪:০৪ পিএম

ময়মনসিংহ-৮ আসনের প্রতিদ্বন্ধি প্রার্থীদের নিয়ে সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র উদ্যেগে জনতার মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(২১ ডিসেম্ভর) বেলা ১১টায় ঈশ্বরগঞ্জ উপজেলার পৌর সদরের বিশ্বেশ্বরী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে ঈশ্বরগঞ্জ উপজেলা সুজন কমিটির নেতৃবৃন্দরা।
অনুষ্ঠানে ময়মনসিংহ-৮ আসনের ছয় এমপি প্রার্থী জনগনের মুখোমুখি হন। মহাজোটের প্রার্থী ফখরুল ইমাম, ঐক্যফ্রন্ট এর প্রার্থী এ.এইচ.এম খালেকুজ্জামান, এলডিপি প্রার্থী এম.এ বাশার, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী মাওলানা মুফতি হাবিবুল্লাহ, বাংলাদেশ মুসলিমলীগ প্রার্থী সাইফ উদ্দিন আহমেদ মনি, ন্যাশনাল পিপলস পার্টি আব্দুল আল মামুন উপস্থি হয়ে তাঁদের উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন। পরে জনগনের মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তরদেন।
অনুষ্ঠানে সুজনের উপজেলা কমিটির সম্পাদক নীলকণ্ঠ আইচ মজুমদার এর সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন সুজনের উপজেলা কমিটির সভাপতি সাইফুল ইসলাম তালুকদার।
অনুষ্ঠান চলাকালে উপস্থিত জনগণের মধ্য থেকে প্রত্যেক প্রার্থীকে তিনটি করে প্রশ্ন করা হয় এবং এর উত্তর দেন প্রতিদ্বন্ধী প্রার্থীরা। পরে মঞ্চে উপস্থিত ছয় প্রার্থী একে অপরের হাতে হাত রেখে অঙ্গীকার করেন নির্বাচিত হলে দুর্নীতি, মাদক ও সন্ত্রাস মুক্ত ঈশ্বরগঞ্জ উপহার দেবেন তাঁরা। এবং আচরন বিধি মেনে তারা নির্বাচন করবেন। এ সময় তারা নানা প্রতিশ্রুতি দিয়ে সুজনের অঙ্গীকার নামা কাগজে স্বাক্ষর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ