Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর-৩ আসনে নির্বাচনী গনসংযোগে এ্যানী

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ২:০৫ পিএম

লক্ষ্মীপুর-৩ সদর আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী নির্বাচনী গনসংযোগ করেছেন। শুক্রবার সকালে নিজ নির্বাচনী কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গনসংযোগে বের হন। গোডাউন রোড,মাছ বাজার,ভক্তের গলি, চকবাজার,কলেজ রোড,দক্ষিন তেমুহনী,ঝুমুর সিনেমা হল এলাকায় হয়ে প্রধান প্রধান সড়কে গনসংযোগ চালিয়ে শহরের উত্তর তেমহুনী এলাকায় এসে জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনে এসে পথসভায় মিলিত হয়। এসময় জেলা বিএনপির সহ-সভাপতি ছায়েদুল ইসলাম ছুট্টু, জেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়া,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ ও জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম বক্তব্য রাখেন। পরে পথসভায় শেষ করে পূনরায় নেতাকর্মীদের নিয়ে দুপুর পর্যন্ত গনসংযোগ চালান তিনি। এসময় কয়েক হাজার নেতাকর্মী গনসংযোগে অংশ নেয়। শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী পথসভায় বলেন, আমাদের মধ্যে কোন কোন্দল নেই। আমরা সবাই ঐক্যবদ্ধ। গত ১০ দিনে সদর উপজেলার ভবানীগঞ্জ,বাংগাখাঁ,রাজিবপুর,দত্তপাড়া,চন্দ্রগঞ্জ,উত্তর জয়পুর,কুশাখালীসহ বিভিন্ন স্থানে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা চালানো হচ্ছে। মিথ্যা মামলা দায়ের করে অন্যায়ভাবে নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। অনতিবিলম্ভে মিথ্যা মামলা প্রত্যাহার ও আটককৃত নেতাকর্মীদের মুক্তি দাবী করেন তিনি। হামলা-মামলা ও গ্রেপ্তার চালিয়ে কোন লাভ হবেনা। নির্বাচনে আছি। নির্বাচনে থাকব। মরে গেলেও ভোট কেন্দ্র ছেড়ে যাবনা। বিজয় নিয়ে ঘরে ফিরে যাব।
এদিকে আওয়ামীলীগের প্রার্থী একেএম শাহজাহান কামালও উপজেলার বিভিন্ন স্থানে গনসংযোগ করছেন বলে জানা গেছে। তিনি বসে নেই গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন এই আওয়ামীলীগের এ প্রার্থী।
এদিকে লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনে জেএসডির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আসম আবদুর রব ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন। তবে তিনি গনসংযোগে তেমন সময় দিতে না পারলেও ২০দলীয় জোটের নেতাকর্মীরা ধানের শীষের পক্ষে গনসংযোগ করছেন। একই অবস্থায় বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নানের বেলায়ও। তার পক্ষেও মহাজোটের নেতাকর্মীরা গনসংযোগ সভা সমাবেশসহ গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। এছাড়া ১ আসনে মহাজোটের প্রার্থী আনোয়ার হোসেন খাঁন ও ২০দলীয় জোটের প্রার্থী শাহদাত হোসেন সেলিম ও ২ আসনের মহাজোটের প্রাথী এমএ নোমান এবং ২০দলীয় জোটের প্রার্থী আবুল খায়ের ভূইয়াসহ অন্য প্রার্থীরা ব্যাপক উৎসব উদ্দীপনায় বিরামহীনভাবে গনসংযোগ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ