Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ৪টি আসনে গনসংযোগে ব্যস্ত প্রার্থীরা

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১:২০ পিএম

লক্ষ্মীপুরে ৪টি আসনে গনসংযোগে ব্যস্ত প্রার্থীরা। কাকডাকা ভোর থেকে শুরু হয় গনসংযোগ। চলে গভীর রাত পর্যন্ত। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন স্থানে গনসংযোগ করেন ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। গনসংযোগ থেকে দীর্ঘদিন ধরে বিরোধ থাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনে নেতাকর্মীদের নিয়ে যান শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। পরে সাহাবুদ্দিন সাবুর লোকজনকে নিয়ে গনসংযোগ চালান তিনি। এদিকে আওয়ামীলীগের প্রার্থী একেএম শাহজাহান কামালও উপজেলার বিভিন্ন স্থানে গনসংযোগ করছেন বলে জানা গেছে। তিনি বসে নেই গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামীলীগের এ প্রার্থী। 

এদিকে লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনে জেএসডির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আসম আবদুর রব ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন। তবে তিনি গনসংযোগে তেমন সময় দিতে না পারলেও ২০দলীয় জোটের নেতাকর্মীরা ধানের শীষের পক্ষে গনসংযোগ করছেন। একই অবস্থায় বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নানের বেলায়ও। তার পক্ষেও মহাজোটের নেতাকর্মীরা গনসংযোগ সভা সমাবেশসহ গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। এছাড়া ১ আসনে মহাজোটের প্রার্থী আনোয়ার হোসেন খাঁন ও ২০দলীয় জোটের প্রার্থী শাহদাত হোসেন সেলিম ও ২ আসনের ২০দলীয় জোটের প্রার্থী আবুল খায়ের ভূইয়াসহ ৪টি আসনের অন্য প্রার্থীরা ব্যাপক উৎসব উদ্দীপনায় বিরামহীনভাবে গনসংযোগ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ