Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩০ ডিসেম্বর ভোটকেন্দ্র হবে জনগণের ঘর, বললেন যশোরে গণসংযোগকালে ঐক্যফ্রন্টের প্রার্থী

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৭ এএম

যশোরে ব্যাপক গণসংযোগ করছেন ঐক্যফ্রন্টের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত। তিনি গণসংযোগকালে বললেন, ৩০ ডিসেম্বর ভোটকেন্দ্র হবে জনগণের ঘর। ধানের শীষে ভোট দিয়ে শক্ত অবস্থান নিয়ে পাহারা দিতে হবে, নিজের ঘর ও আমানত রক্ষা করতে হবে।
নির্বাচনী প্রচারণার তিনি কচুয়া ইউনিয়নের নতুন বাজার, ভগবতিতলা, নিমতলি এলাকায় গণসংযোগকালে র্ অমিত বলেন, আগামী ২৯ তারিখ থেকে আমরা শুধু ভোটকেন্দ্র পাহারা দেব না, নিজেদের ভোট গুনে এবং বুঝে নেব। তিনি বলেন, আজকের এই লড়াই শুধু আমার জন্য নয়, শুধু বিএনপির জন্য নয়, আজকের এই লড়াই দেশের জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার লড়াই, নিজের ভোট নিজের হাতে দেয়ার এবং তা রক্ষা করার লড়াই, স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা পাওয়ার লড়াই, বিনা ঘুষে চাকরি পাওয়ার লড়াই। আরও বললেন, মানুষ দুঃশাসন থেকে মুক্তি চায়। আওয়ামী লীগ বিনা ভোটে সরকার গঠন করে মানুষের মুখের ভাষা কেড়ে নিয়েছে, পত্রিকায় লেখার স্বাধীনতা কেড়ে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ