Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতপাখার বাতাসে নৌকা ধানের শীষ টলমল

কুড়িগ্রামে মুফতি সৈয়দ রেজাউল করীম

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ইসলামি আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, হাত পাখার বাতাসে নৌকা ধানের শীষ এখন টলমল। স্বাধীনতার ৪৮ বছরে অনেক সরকার ও নেতার পালাবদল হয়েছে কিন্তু দেশে শান্তি প্রতিষ্ঠিত হয়নি। আমরা ২৯৯টি আসনে প্রার্থী দিয়েছি দুই জোটের বাহিরে আমরা তৃতীয় শক্তি হিসাবে আর্বিভূত হয়েছি। গতকাল বৃহস্পতিবার দুপুরে উলিপুর স্টেডিয়াম মাঠে কুড়িগ্রাম-৩ আসনের দলের সংসদ সদস্য প্রার্থী মাও. গোলাম মোস্তফা মিঞা দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী সভায় তিনি আরও বলেন, দেশ ও মানবতার কল্যাণে জাতিকে ঐক্যবদ্ধ হয়ে সুশাসন, ন্যায়বিচার, মৌলিক অধিকার ও কল্যাণকামী রাষ্ট্র প্রতিষ্ঠায় ইসলামী শাসন কায়েমের জন্য হাত-পাখায় ভোট দেয়ার আহবান জানান।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ কুড়িগ্রাম জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, উপজেলা সভাপতি মাওলানা আবু সাঈদ সুমন, ইশা ছাত্র আন্দোলনের উপজেলা সভাপতি কাজিউল হক, ইশা ছাত্র আন্দোলনের কুড়িগ্রাম সরকারী কলেজ শাখার সভাপতি শফিকুন্নবী বায়েজিদ, ইশা আন্দোলনের উপজেলা সহ-সভাপতি মাওলানা মোসলেম উদ্দিন আজাদী, অধ্যক্ষ মাহবুবুর রহমান, আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।



 

Show all comments
  • salauddin ২১ ডিসেম্বর, ২০১৮, ৮:০৬ এএম says : 0
    আল্লাহ যেন হাতপাখা প্রতিক কে কবুল করেন
    Total Reply(0) Reply
  • MD MOSTAFIG ২১ ডিসেম্বর, ২০১৮, ৯:৫২ এএম says : 0
    আল্লহ ইসলামীআন্দোলনকে কবুল করুন
    Total Reply(0) Reply
  • কে.এম রবিউল হায়দার (রুবেল) ২১ ডিসেম্বর, ২০১৮, ৩:১০ পিএম says : 0
    হাতপাখার বিজয় হবেই হবে ইনশা'আল্লাহ্
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ