Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঐক্যফ্রন্ট প্রার্থী স্বপনকে ফোন গৌরনদীতে বাড়িঘরে হামলা ভাঙচুর

ড. কামালের উদ্বেগ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন গতকাল দুপুরে বরিশাল-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এম. জহির উদ্দিন স্বপনকে টেলিফোন করে তার ও এলাকার ভোটররদের খোঁজ খবর নিয়েছেন। কয়েকদিন ধরে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা, টেলিভিশন চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বরিশালের গৌরনদীতে বিএনপি নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ভাঙচুরের খবর দেখে তিনি উদ্বেগ প্রকাশ করেন। এ সময় ড. কামাল বিএনপি নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ও সার্বিক নির্বাচনী পরিবেশ সম্পর্কে জহির উদ্দিন স্বপনের কাছে বিস্তারিত জানতে চান। প্রার্থী হিসাবে জহির উদ্দিন স্বপনের নিরাপত্তা বিধানের জন্য রিটার্নিং অফিসার ও বরিশালের জেলা পুলিশ সুপারের প্রতি নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত নির্দেশনা কার্যকর হয়েছে কিনা সে বিষয়েও জানতে চান ড. কামাল।
গতকাল দুপুর সাড়ে ১২টায় এম. জহির উদ্দিন স্বপনকে ফোন করেন ড. কামাল। তিনি ১৫ মিনিট তার সাথে স্বপনের সাথে কথা বলেন। বিকেলে গণমাধ্যমের কাছে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জহির উদ্দিন স্বপনের পক্ষে তার নির্বাচনী কার্যালয়ের মিডিয়া সমন্বয়কারী কাজী সাইফুল ইসলাম এ খবর জানান।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় ফোনালাপের শেষ ভাগে, জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন বরিশাল-১ আসনের ‘ধানের শীঁষের প্রার্থী এম. জহির উদ্দিন স্বপনের মাধ্যমে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার সকল শান্তিপ্রিয় মানুষকে আগামী ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নিজের ভোট প্রদান করে গণণা পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিয়ে সাহসী পদক্ষেপ গ্রহনেরও আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ