Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দগ্ধ মা-মেয়ের মৃত্যু

নারায়ণগঞ্জে গ্যাস লাইন লিকেজ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার হকবাজার এলাকায় গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট অগ্নিকান্ডে দগ্ধদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- মা ছায়া রানী হরিদাসি (৬০) ও তার মেয়ে সুমিত্রা (২৭)। গতকাল ভোরে মা ও সকাল ১০টার দিকে মেয়ের মৃত্যু হয়। তারা দু’জনে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢাােমক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বলেন, আগুনে ছায়া রানীর শরীরের ৯০ শতাংশ ও সুমিত্রার ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল। ঢামেক হাসপাতাল সূত্রে জানা গেছে, গত বুধবার ভোর সাড়ে ৫টার দিকে ফতুল্লার হকবাজার এলাকায় গ্যাস লাইন লিকেজ থেকে আগুন ধরে পুরো বাসার ভেতরে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় শিশুসহ একই পরিবারের ৯ জন দগ্ধ হয়। এর মধ্যে গতকাল দু’জনের মৃত্যু হয়েছে। বাকি সাতজন বর্তমানে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।
ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু: এদিকে, রাজধানীর হাজারীবাগে একটি পাঁচতলা ভবন থেকে পড়ে হালিমা খাতুন বিথী (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে ঝাউচর এলাকায় এ ঘটনা ঘটে। হালিমা মুন্সিগঞ্জ সদর উপজেলার জসিম উদ্দিনের স্ত্রী। তিনি দুই সন্তান ও পরিবার নিয়ে ওই বাড়ির চারতলায় ভাড়া থাকতেন। সকালে গোসল শেষে বাসার ছাদে কাপড় শুকাতে গেলে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দগ্ধ মা-মেয়ের মৃত্যু

২১ ডিসেম্বর, ২০১৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ