Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে যুবলীগের বিরোধে কুপিয়ে খুন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নগরীর বন্দর থানা এলাকায় যুবলীগের দুই গ্রুপের বিরোধে মো. শাহেদ ওরফে রনি (২৮) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার গভীর রাতে ৩৭ নম্বর মুনিরনগর ওয়ার্ডে এছাক কন্টেইনার ডিপোর পাশে রেললাইন সংলগ্ন এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। পুলিশ জানায়, সাবেক দুই ছাত্রলীগ নেতার অনুসারীদের মধ্যে মারামারির পর এক তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
নিহত শাহেদ স্থানীয় একটি ক্যাবল অপারেটর প্রতিষ্ঠানের কর্মচারী বলে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহি উদ্দিন মাহমুদ। ওসি জানান, আধিপত্য বিস্তার নিয়ে বুধবার রাত সাড়ে ১২টা থেকে পৌনে ১টার দিকে মুন্সিপাড়া এলাকায় স্থানীয়দের মধ্যে দুই গ্রুপে মারামারি হয়। এরপর একপক্ষ শাহেদকে একা পেয়ে তাকে কুপিয়ে মারাত্মক আহত করে। তার বুকের দুইপাশে এবং মাথায় গুরুতর জখম হয়। রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, সাবেক ছাত্রলীগ নেতা মেজবাহ উদ্দিন মোর্শেদ এবং দেবাশীষ পাল দেবু’র অনুসারীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। জুয়াখেলা নিয়ে বিরোধ থেকে মারামারির সূত্রপাত ঘটে। শাহেদ মেজবাহ উদ্দিন মোর্শেদের গ্রুপের সঙ্গে থাকত। শাহেদ ওই এলাকায় ডিস সংযোগ যারা দেয় তাদের অধীনে কাজ করত। চায়ের দোকানেও সে কাজ করত। তার বাসা এনায়েত বাজার এলাকায়। তবে থাকত হালিশহরের রামপুরায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধে খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ