Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা-২ আসনে নৌকার গণসংযোগ

সাতক্ষীরা থেকে আক্তারুজ্জামান বাচ্চু | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সাতক্ষীরা-২ (সদর) আসনের আ.লীগ মনোনীত প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবি নৌকা প্রতীকে ভোট চেয়ে শহরে গণসংযোগ করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের পুরাতন হাসপাতাল মোড় থেকে বের হয়ে সুলতানপুর বড় বাজার পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি এই গণসংযোগকালে সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন। এ সময় তার সাথে ছিলেন পৌর কাউন্সিলর মাহমুদুর রহমান পাপা, জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক জোৎস্না আরা, জেলা আ.লীগ নেতা হারুন অর রশিদ, আলামগীর কবীরসহ জেলা আ.লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

গণসংযোগকালে তিনি বলেন, আমি একটি সুন্দর সাতক্ষীরার স্বপ্ন দেখি। গত পাঁচ বছরে সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকার অনেক উন্নয়ন করেছি। আবারো নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো আপনাদের সহযোগিতা নিয়ে শেষ করব এবং আপনাদের প্রত্যাশানুযায়ী উন্নয়ন করব। আমি আলোকিত মানুষ নিয়ে জনগণের চাকর হিসেবে কাজ করব এবং সুন্দর সাতক্ষীরা উপহার দেবো। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ