Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগড়ে নৌকা প্রার্থীর ভোটের মাঠে বিএনএস একতা কল্যাণ পরিষদ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ৭:২০ পিএম

জেলার রামগড়ে সারা দেশের ন্যায় ভোটের মাঠে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার নৌকা মার্কার সর্মথনে কাজ করছে ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের কর্মীরা। নৌকা ও মহাজোটের প্রার্থীর সর্মথনে বিএনএস একতা কল্যাণ পরিষদের কর্মীরা পাড়ায় পাড়ায় উঠান বৈঠক করে সাধারণ ভোটারদের কাছে পৌছে দিচ্ছে দেশ রতœ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা।

এসময় দূর্নীতি মুক্ত, জঙ্গিবাদ মুক্ত, মাদক মুক্ত ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে জানান সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক পুলক বড়–য়া।
ন্যাশনাল সার্ভিস প্রকল্পটি বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা শেখ হাসিনার অবদান উল্লেখ করে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোস্তফা বলেন অতীতের যে কোন সরকারের চেয়ে আওয়ামীলীগের সরকার অধিক বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করেছে এবং বেকারত্ব দুরী করনে কাজ করে যাচ্ছে। বেকার মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে যুব সমাজকে নৌকা ও মহাজোটের সকল প্রার্থী তথা নৌকা মার্কার সর্মথনে ভোটের মাঠে গ্রামে গঞ্জে কাজ করাসহ নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান রাখেন দেশে দুই লক্ষের ও অধিক যুব/যুবমহিলার সংগঠনের নেত্রীত্বদানকারী এই নেতা।
রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি আবদুল কাদের বিভিন্ন গ্রামে-মহল্লায় নৌকা মার্কার সর্মথনে ন্যাশনাল সার্ভিস কর্মীদের সংগঠন বিএনএস একতা কল্যাণ পরিষদ সদস্যদের নিয়ে নির্বাচনী প্রচারনা কালে এ প্রতিনিধিকে জানান-সারাদেশে দুই লক্ষের ও অধিক ন্যাশনাল সার্ভিসে চাকরির সুযোগ করে দেয়ায় জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশে যুবকদের বিভিন্ন দপ্তরে কর্মসংস্থানের মাধ্যমে বেকারত্বের অভিশাপ থেকে রক্ষা করেছে উল্লেখ করে বলেন- পার্বত্যাঞ্চলে শান্তি চুক্তির মাধ্যমে এ এলাকার পাহাড়ী-বাঙ্গালীদের সাম্প্রদায়ী -সম্প্রীতি রক্ষা পেয়েছে। তারই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতকে শক্তি শালী করে সরকার গঠনের সহযোগীতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ