Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেষ রক্তবিন্দু দিয়ে হলেও ভোটের মাঠে থাকব -জাফরুল ইসলাম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ৭:০৪ পিএম

নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে প্রতিনিয়ত সরকারি দল ও পুলিশের হামলার শিকার হচ্ছেন জানিয়ে ধানের শীষের প্রার্থী দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী বলেছেন, পুলিশকে বিএনপির প্রতিপক্ষ হিসেবে দাঁড় করানো হয়েছে। হামলার বিষয়ে পুলিশ ও রিটার্নিং কর্মকর্তাকে অভিযোগ দেয়ার পর হামলাকারীদের গ্রেফতারের বদলে উল্টো বিএনপি নেতাকর্মীদের নামে মামলা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।
বৃহস্পতিবার চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি বলেন, হামলা করে ভোটের মাঠ থেকে সরানো যাবে না। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও ভোটের অধিকার আদায় করব।
জাফরুল ইসলাম বলেন, নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার পর থেকে বাঁশখালীতে গণসংযোগ করে আসছি। কিন্তু প্রচারণা শুরুর প্রথম থেকে নেতাকর্মীদের ভয়-ভীতি দেখানো হচ্ছে। এমনকি বাঁশখালীর সরল নজিরা মার্কেট, বাদালিয়া ও খালাছিয়া দোকান এলাকায় লাগানো ব্যানার-পোস্টার ছিঁড়ে ফেলছে সরকার দলীয় নেতাকর্মীরা।
তিনি বলেন, সর্বশেষ বুধবার সরল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে সরকারি দলের ৪০ থেকে ৫০ জনের একটি গ্রুপ এলোপাতাড়ি হামলা করে। এসময় আমিসহ ৮ থেকে ১০ জন আহত হন।
এ ঘটনায় জেলার রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসনকে জানানোর পরও তারা নিরব দর্শকের ভূমিকা পালন করেন। উল্টো আমাদের নেতাকর্মীদের ওপর মামলা দেওয়া হচ্ছে। তিনি বলেন, এরপরও নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে নেতাকর্মীদের ৩০ তারিখ পর্যন্ত ধৈর্য ধরতে বলেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ