Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকার প্রার্থী লতিফের গণসংযোগ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মহানগরীর চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী চিটাগাং চেম্বারের সাবেক সভাপতি এম এ লতিফ গতকাল বুধবার সদরঘাট পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ডের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করেন। গণসংযোগ-প্রচারণায় তিনি দেশ ও দশের কল্যাণে উন্নয়নের প্রতীক নৌকায় ভোটদানের উদাত্ত আহ্বান জানান।

আনু মাঝিরঘাট এলাকা থেকে শুরু করে মাঝিরঘাট রোড, বাদশা মিঞা গলি বাইতুছ সালাত মসজিদ, মাওলানা আকতার শাহ-মাদার বাড়ী জামে মসজিদ লেইন, ওমর কলোনী গোল্ডেন গেইট এলাকা, শুভপুর বাসস্ট্যান্ড কদমতলী বাইতুল জান্নাত মসজিদ লেইন পশ্চিম মাদারবাড়ী ডিটি রোড লেইন, পশ্চিম মাদারবাড়ী ১নং ও ২ নং গলি, মিচি পুকুর পাড় জামে মসজিদ, পশ্চিম মাদার বাড়ী বালিকা স্কুল লেইন, যুগীচাঁদ মসজিদ লেইন, টং ফকির মাজার এলাকা প্রদক্ষিণ করে তার নেতৃত্বে গণসংযোগ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শেষ হয়।
গণসংযোগকালে এমএ লতিফের সাথে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহাবুবুল হক মিয়া, ২৯ নং পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ডের সভাপতি আলী বক্স, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ৩৭ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, লবণ শ্রমিক লীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, মো. আফসার উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ