Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় নৌকায় ভোট চান রূপালী পর্দার তারকারা

চৌদ্দগ্রাম ও দাউদকান্দি উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রচারের অংশ হিসেবে সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীরা গতকাল বুধবার চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়নের চাঁন্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পথসভায় রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক এমপির জন্য নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারণায় অংশ নেন।

এসময় তারাকারা বলেন, এদেশ এগিয়ে গেছে অনেক দূর এ অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চৌদ্দগ্রামে রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক মুজিব ভাইকে নৌকা মার্কায় ভোট দিন।
এসময় আওয়ামী লীগ উপ-কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের নেতৃত্বে উপস্থিত থেকে নৌকা মার্কার পক্ষে ভোট চান চিত্রনায়ক সায়মন সাদি, শাকিল খান, সিয়াম, সংবাদ উপস্থাপিকা ইশিকা আজিজ, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, অভিনেত্রী রোকেয়া প্রাচী, জোতিকা জ্যোতি।

রেলপথমন্ত্রী চৌদ্দগ্রামে চকলক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, শিবের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, চান্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের পরিচালনায় অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে বলেন, আওয়ামী লীগ কোনদিন কথা দিয়ে মানুষের সাথে বেঈমানী করেনা রূপ পাল্টায় না। আওয়ামী লীগ বাংলাদেশ সৃষ্টি হওয়ার পর থেকেই নৌকা নিয়ে নির্বাচন করেছে বর্তমানেও নৌকা নিয়ে মাঠে এসেছে। মন্ত্রী আরো বলেন, আমি নির্বাচিত হয়ে কাউকে ভুলিনা। আমার সাথে যারা নির্বাচনে আসেন তারা একজন নিজেকে জমিদারের ছেলে অন্যজন পীরের ছেলে পরিচয় দেয়। তারা নির্বাচিত হয়ে সাধারণ মানুষকে ভুলে যায়। আমি একজন কৃষকের ছেলে এটাই আমার বড় পরিচয়। তাই বলি কৃষকের ছেলে এমপি হলে চৌদ্দগ্রামের মানুষকে ভুলেনা। পাশে ছিলাম আছি এবং আজীবন থাকবো।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, উপজেলা যুবলীগের আহব্বায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ প্রমূখ।

এদিকে, কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার কমিটির সদস্য আমিনুল ইসলামের নেতৃত্বে গতকাল বুধবার দুপুরে চলচ্চিত্র শিল্পীদের একটি টিম আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভুঁইয়ার পক্ষে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন। গণসংযোগ শেষে অভিনয় শিল্পীরা বলেন, বাংলাদেশ উন্নয়নের আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকার সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ