Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহাজোট ক্ষমতায় গেলে গ্রাম পাবে শহরের সুবিধা -বজলুল হক হারুন এমপি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ৯:২২ পিএম

ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি -১ ( রাজাপুর - কাঠালিয়া)আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ( মহাজোট প্রার্থী) জননেত্রী শেখ হাসিনার স্নেহ ধন্য বজলুল হক হারুন বলেছেন, মহাজোট ক্ষমতায় গেলে গ্রাম পাবে শহরের সুবিধা, জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যানে কাজ করছে,বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রতিকের প্রার্থীকে ভোট যুদ্ধে বিজয়ী করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় আনতে হবে। আওয়ামীলীগ স্বাধীনতার স্বপক্ষ শক্তি।আওয়ামীলীগ মানুষের কল্যাণে আজীবন কাজ করেছে। , নৌকার বিকল্প নেই। নৌকায় যতদিন ভোট দিবেন ততদিন দেশের উন্নতি হবে, তিনি ১৯ ডিসেম্বর ২০১৮ বুধবার বিকাল ৩.০০ ঘটিকায় রাজাপুর উপজেলা বাদুরতলা মঠবাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পথ সভায় প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামীলীগ ও মহাজোট কর্তৃক আয়োজিত সভায় মঠবাড়ি চেয়্যারম্যানও আ"লীগ নেতা মোঃ মোস্তফা কামাল সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন-রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়্যারম্যান আলহাজ্ব মিলন মাহমুদ ববাচ্চু রাজাপুর উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যক্ষ মনির উজ্জামান, রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব এ.এইচ.এম খাইরুল আলম সরফরাজ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আসলাম হোসেন মৃধা, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও মহিলা ভাইস চেয়্যাম্যান আফরোজা আক্তার লাইজু,মোঃ দেলোয়ার হোসেন খলিফা,মঠবাড়ি আ"লীগ সভাপতি মোঃ মজিবর ফকির, সেক্রেটারী মোঃ তরিকুল ইসলাম তরিক , সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পথসভায় মানকি ওয়ার্ডেরযুবদলের সহ সভাপতি মোঃ মিজান সিকদার, সাধারন সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, সদস্য মোঃ রিপন বেপারী,মোঃ সেলিম হাং,মোঃ মোবারেক মোল্লা আওয়ামীলীগে যোগদান করেন।



 

Show all comments
  • Not interested ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম says : 0
    Your party is at power almost ten years, of course this is a long time, please don't give false promise just for going to the power again.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ