Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকার জন্য ভোট চাইলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় ভিসি

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১:৫৭ পিএম

 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি এমরান কবির চৌধুরী। মঙ্গলবার এক ভিডিও বার্তায় তিনি এই ভোট চান। ভিডিওতে তিনি বলেন: উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্য ৩০ তারিখ সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন।

ভিডিওতে তিনি আরো বলেন: তরুণ প্রজন্মকে ঠিক করতে হবে, ভোট প্রয়োগ করার ক্ষেত্রে তারা ঝুঁকি নেবে নাকি যেরকম আছে তা কন্টিনিউ করবে। যার ফলে বাংলাদেশ অনেকদূর এগিয়ে যাবে। তরুণ প্রজন্মের যে দাবি আছে তা অবশ্যই বর্তমান সরকার প্রধান শেখ হাসিনা ছাড়া আর কেউ বিবেচনা করতে পারবে না।

তিনি বলেন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরে বাংলাদেশ নিয়ে সব থেকে বেশি চিন্তা করেন শেখ হাসিনা। তার ভেতর বঙ্গবন্ধুর ছায়া আছে। পৃথিবীর সব দেশ থেকেই এখন তার স্বীকৃতি এসেছে। এ সময় তিনি স¤প্রতি বাংলাদেশ নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের খানের বক্তব্য উল্লেখ করেন।

তিনি আরো বলেন: বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন পৃথিবীর সমস্ত সূচকে ইন্ডিয়া, পাকিস্তান থেকে এগিয়ে আছে। বাংলাদেশ যে সূচকে এগোচ্ছে, এটা যদি আমরা শুধুমাত্র সময়টা এক্সটেন্ড করি, তাহলে দেখা যাবে খুব অচিরেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হতে উন্নত দেশে পৌঁছে যাবে। যেখানে স্যাটেলাইট, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের মত মেগা মেগা প্রজেক্ট চিন্তা করতে পারে। এখন সিদ্ধান্ত আমাদের, আমরা উন্নতির দিকে যাব নাকি আবার হানাহানি করব বা পিছিয়ে পড়ব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ